মাত্র ২৮ হাজার টাকায় ৬৫ ইঞ্চি Smart TV, মধ্যবিত্তদের স্বপ্ন এবার সত্যি হবে

Avatar

Published on:

LeTV Super TV G65ES Launched

সম্প্রতি ইলেকট্রনিক্স ডিভাইস প্রস্তুতকারক চীনা ব্র্যান্ড LeTV দেশীয় মার্কেটে ব্র্যান্ড-নিউ LeTV Super TV G65ES লঞ্চ করেছে, যা একটি ৬৫ ইঞ্চি 4K স্ক্রিন সহ এসেছে। বর্তমানে এই টিভিটি শুধুমাত্র চীনেই পাওয়া যাচ্ছে। নতুন এই ডিভাইসটির দাম রাখা হয়েছে ২৪৯৯ ইউয়ান (অর্থাৎ প্রায় ২৮,৫০০ টাকা)। উল্লেখ্য যে, এর আগে কোম্পানিটি গত মাসে ৫৫ ইঞ্চি ডিসপ্লেযুক্ত Super TV G55ES লঞ্চ করেছিল। চলুন, ৬৫ ইঞ্চি স্ক্রিন সহ আসা নবাগত LeTV Super TV G65ES-এর ফিচার এবং স্পেসিফিকেশনের ওপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

LeTV Super TV G65ES-এর ফিচার এবং স্পেসিফিকেশন

মেটাল বডি সহ আসা আলোচ্য লিটিভি সুপার টিভি জি৬৫ইএস-এ রয়েছে ৬৫ ইঞ্চি ডিসপ্লে, যা ৯৭.৩% পর্যন্ত স্ক্রিন রেশিও এবং ফুল-স্ক্রিন ডিজাইন অফার করে। এই ডিসপ্লে ৩৮৪০x২১৬০ পিক্সেল রেজোলিউশন, ৯২% ডিসিআই-পি৩ (DCI-P3) ওয়াইড কালার গ্যামট এবং ১.০৭ বিলিয়ন কালার সাপোর্ট করবে।

কোর কনফিগারেশনের ক্ষেত্রে, লিটিভি সুপার টিভি জি৬৫ইএস দুটি এ৭৩ (A73) এবং দুটি এ৫৩ (A53) কোর দ্বারা সজ্জিত। কোয়াড-কোর প্রসেসর দ্বারা চালিত এই টিভিটিতে ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ স্পেস বিদ্যমান। সংস্থার দাবি অনুযায়ী, এই টিভিটি ইউজারদেরকে ল্যাগ-ফ্রি এক্সপেরিয়েন্স প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ, এবং ব্যবহারকারীরা নিজেদের প্রয়োজনীয় অ্যাপ্লিকেশনগুলি এতে ইন্সটল করতে পারবেন।

উপরন্তু, এই স্মার্ট টিভিটিতে একটি বিল্ট-ইন ইন্ডিপেন্ডেন্ট ভয়েস চিপ রয়েছে, যা ০.৫এস (0.5s) আল্ট্রা-ফাস্ট রেসপন্স এবং ৫ মিটার দূরত্ব পর্যন্ত LeTV-র ফার-ফিল্ড ভয়েস ২.০ সাপোর্ট করে। টিভিটির ভয়েস অ্যাসিস্ট্যান্টকে কাজে লাগাতে হলে ব্যবহারকারীদের শুধু ‘হ্যালো জিয়াওল’ (Hello Xiaole) বলতে হবে। এসবের পাশাপাশি আলোচ্য ডিভাইসটিতে দুটি ১০ ওয়াট স্পিকার, ২.৪ গিগাহার্টজ ওয়াই-ফাই সাপোর্ট, এমইএমসি (MEMC) মোশন কম্পেন্সেশন সাপোর্ট এবং অপটিক্যাল অ্যান্টি-ব্লু লাইট টেকনোলজি সাপোর্ট দেওয়া হয়েছে। এছাড়া কানেক্টিভিটি ও ইন্টারফেসের ক্ষেত্রে, LeTV G65ES একটি ইউএসবি (USB) ২.০ ইন্টারফেস, একটি ইউএসবি ৩.০ ইন্টারফেস, দুটি এইচডিএমআই (HDMI) ২.০ ইন্টারফেস, একটি এভি (AV) ইনপুট ইন্টারফেস, একটি ডিজিটাল অডিও আউটপুট ইন্টারফেস এবং একটি নেটওয়ার্ক ইন্টারফেস অফার করে।

সঙ্গে থাকুন ➥