বাজারে এল তিনটি নতুন সস্তা Smart TV, 20000 টাকার কমে পাবেন 43 ইঞ্চি স্ক্রিন, 20W সাউন্ড ফিচার

Published on:

OKIE Sports Smart TV Series Launched in India

স্মার্ট টিভি (Smart TV) এখন বাজারের তথা আমাদের জীবনের ‘নিউ নর্ম্যাল’। আধুনিকভাবে বাড়ি বসে বিনোদন পেতে এই ইলেকট্রনিক্সটির জুড়ি মেলা ভার। সেক্ষেত্রে আপনি যদি বর্তমানে স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করে থাকেন, কিন্তু আপনার বাজেট কমের দিকে হয়, তাহলে আপনার জন্য এই প্রতিবেদনে একটি সুখবর রয়েছে। সম্প্রতি OKIE India কোম্পানি লো বাজেট সেগমেন্টের কথা মাথায় রেখে ভারতে তার তিন-তিনটি নতুন সাশ্রয়ী স্মার্ট টিভি লঞ্চ করেছে। OKIE Sports Series-এর অধীনে আসা এই টিভিগুলি মূলত আইসিসি বিশ্বকাপ (ICC Worldcup) এবং এশিয়া কাপের (Asia Cup)-এর মতো আসন্ন স্পোর্টস ইভেন্টের পরিপ্রেক্ষিতে বিশেষভাবে বাজারে উপলব্ধ হবে। আপনি ৩২ ইঞ্চি HD, ৪০ ইঞ্চি FHD এবং ৪৩ ইঞ্চি 4K ভ্যারিয়েন্টে এগুলি কিনতে পারবেন। আসুন, এখন এই নতুন OKIE Sports Smart TV সিরিজের দাম, লভ্যতা এবং স্পেসিফিকেশনের মতো তথ্য এক নজরে দেখে নিই।

OKIE Sports Smart TV সিরিজের মূল্য, উপলব্ধতা

ওকি স্পোর্টস সিরিজের স্মার্ট টিভিগুলির দাম শুরু হচ্ছে ৮,৯৯০ টাকা থেকে, এটি ৩২ ইঞ্চি মডেলটির দাম। এক্ষেত্রে সিরিজের টপ-এন্ড মানে ৪৩ ইঞ্চি মডেলটি ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই টিভি সিরিজ দেশের যেকোনো রিটেইল আউটলেট থেকে কিনতে পারবেন।

OKIE Sports Smart TV সিরিজের স্পেসিফিকেশন

নতুন ওকি স্পোর্টস সিরিজের তিনটি স্মার্ট টিভিতেই ২৮০ নিট ব্রাইটনেসের সুবিধা মিলবে। কোম্পানির মতে, এর ক্রেতারা মডেলগুলিতে টিভি দেখার আলাদা অভিজ্ঞতা পাবেন। এক্ষেত্রে টিভিগুলিতে ইন-বিল্ট ভয়েস কন্ট্রোল আর্কিটেকচার দেওয়া থাকবে; সাথে থাকবে ইন-বিল্ট সাউন্ডবারও যা ২০ ওয়াট ক্যাপাসিটি শক্তিশালী সাউন্ড আউটপুট অফার করবে।

এছাড়া কানেক্টিভিটির জন্য স্মার্ট টিভি লাইনআপটিতে এইচডিএমআই (HDMI), ইউএসবি (USB) এবং ব্লুটুথসহ একাধিক অপশন পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥