স্মার্টটিভি খোঁজ করছেন? ভারতে লঞ্চ হল বড় স্ক্রিনের Redmi Smart Fire TV 4K 43

Avatar

Published on:

Redmi Smart Fire TV 4K 43″ Launched

Redmi ভারতের বাজারে নতুন Smart Fire TV 4K 43″ স্মার্ট টেলিভিশনটি লঞ্চ করেছে, যা ফায়ার ওএস (Fire OS)-এ চলে। নাম অনুযায়ী, রেডমির এই নতুন ডিভাইসটি ৪৩ ইঞ্চির ডিসপ্লের সাথে এসেছে, যা ৪কে রেজোলিউশন অফার করে এবং এতে একটি ১৭৮ ডিগ্রি ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল রয়েছে। টিভিটি ফায়ার ওএস ৭ ভার্সনে চলে এবং এটি একটি অ্যালেক্সা ভয়েস-এনাবল রিমোটের সাথে এসেছে। এছাড়াও এই টিভিটি মেটাল বেজেল-লেস ডিজাইন, দুটি ১২ ওয়াটের স্পিকার এবং বেশ কয়েকটি কানেক্টিভিটি ফিচার অফার করে। আসুন Smart Fire TV 4K-এর নতুন টিভির বিস্তারিত স্পেসিফিকেশন, প্রাপ্যতা এবং মূল্য সম্পর্কে জেনে নেওয়া যাক।

ভারতে Redmi Smart Fire TV 4K 43″-এর মূল্য এবং লভ্যতা

এদেশে রেডমি স্মার্ট ফায়ার টিভি ৪কে ৪৩ ইঞ্চি-এর দাম ২৬,৯৯৯ টাকা। তবে, এটি ২৪,৯৯৯ টাকার উদ্বোধনী মূল্যে পাওয়া যাবে। উৎসবের মরসুমে রেডমির অফিসিয়াল ওয়েবসাইট (Mi.com) এবং অ্যামাজন (Amazon.in)-এর মাধ্যমে ভারতে এই টিভিটি কেনা যাবে। লঞ্চ অফারের অংশ হিসাবে, এই নতুন টিভিটি কিনলে ক্রেতারা ১ বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টিও পাবেন।

Redmi Smart Fire TV 4K 43″-এর স্পেসিফিকেশন এবং ফিচার

রেডমি স্মার্ট ফায়ার টিভি ৪কে ৪৩ ইঞ্চি-তে একটি মেটাল বেজেল-লেস ডিজাইন রয়েছে। এর ৪৩ ইঞ্চির স্ক্রিনটি ৪কে (৩,৮৪০ x ২,১৬০ পিক্সেল) রেজোলিউশন, ৬.৫ মিলিসেকেন্ড রেসপন্স টাইম, ১৭৮ ডিগ্রির ভিউয়িং অ্যাঙ্গেল, ভিভিড পিকচার ইঞ্জিন এবং অটোমেটিক লো লেটেন্সি মোড সাপোর্ট করে। এছাড়াও টিভিতে দুটি ১২ ওয়াটের স্পিকার বর্তমান, যেগুলিতে ডলবি অডিও সাপোর্টের পাশাপাশি ডিটিএস-এইচডি এবং ডিটিএস ভার্চুয়াল: এক্স সাপোর্ট রয়েছে।

সফ্টওয়্যারের ক্ষেত্রে, এই নতুন টিভিটি ফায়ার ওএস ৭ (Fire OS 7) অপারেটিং সিস্টেমে রান করে। Redmi Smart Fire TV 4K 43″-এর সাথে রয়েছে অ্যালেক্সা-ভয়েস এনাবল রিমোট, যাতে অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video), নেটফ্লিক্স (Netflix) এবং অ্যামাজন প্রাইম মিউজিক (Amazon Prime Music) চালু করার জন্য শর্টকাট বাটন রয়েছে। এই স্মার্ট টিভিটি একটি কোয়াড-কোর কর্টেক্স এ৫৫ প্রসেসর দ্বারা চালিত, যা মালি জি৫২ এমসি১ জিপিইউ, ২ জিবি র‍্যাম এবং ৮ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত। কানেক্টিভিটির জন্য, Smart Fire TV 4K 43″-তে ওয়াইফাই ৮০২.১১ এসি, মিরাকাস্ট, ব্লুটুথ ভি৫.০, এয়ারপ্লে ২, তিনটি এইচডিএমআই (HDMI) পোর্ট, দুটি ইউএসবি ২.০ পোর্ট, একটি ৩.৫ মিলিমিটারের জ্যাক, একটি ইথারনেট পোর্ট এবং একটি অ্যান্টেনা-এর মতো বেশ কিছু ফিচার রয়েছে।

সঙ্গে থাকুন ➥