22990 টাকার Samsung Smart TV এখন 12 হাজার টাকার কমে, এখানে রয়েছে লোভনীয় অফার

Avatar

Published on:

Samsung HD 32 inch Smart TV under 12000

আপনি যদি বাড়ির জন্য একটি নতুন স্মার্ট টিভি (Smart TV) কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আজ আমরা আপনাকে অ্যামাজনে (Amazon) উপলব্ধ একটি দুর্দান্ত ডিল সম্পর্কে জানাতে চলেছি। এই ডিলের লাভ উঠিয়ে খুব কম দামে স্যামসাংয়ের একটি ৩২ ইঞ্চি স্মার্ট টিভি (Samsung 32 inch Smart TV) কেনা যাবে। আলোচ্য টিভিটি ইতিমধ্যেই ক্রেতাদের থেকে ভাল রেটিংও পেয়েছে। অ্যামাজন প্রতিমাসে মাত্র ৬৬৮ টাকা ইএমআই-এ এই স্যামসাং স্মার্ট টিভিটি বাড়ি নিয়ে যাওয়ার সুযোগ দিচ্ছে।

Samsung 80 cm (32 Inches) Smart TV এর উপর লোভনীয় অফার

স্যামসাংয়ের ৩২ ইঞ্চি স্মার্ট টিভির আসল দাম ২২,৯০০ টাকা। তবে অ্যামাজনে এটি ৩৯ শতাংশ ছাড়ে ১৩,৯৯০ টাকায় কেনা যাবে। আবার আপনি চাইলে এটি ইএমআই দিয়েও কিনতে পারেন। এর জন্য আপনাকে প্রতি মাসে ৬৬৮ টাকা দিতে হবে।

এছাড়া নির্দিষ্ট কিছু ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৬০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হবে। একই সাথে আমেরিকান এক্সপ্রেস কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। আবার ২,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার মিলছে, যারপর টিভিটি ১১,৪৯০ টাকায় কেনা যাবে।

Samsung এর এই Smart TV -তে আছে ৩২ ইঞ্চি এইচডি রেডি (১৩৬৬×৭৬৮) ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এতে রয়েছে ২টি এইচডিএমআই পোর্ট। এছাড়াও ২০ ওয়াটের সাউন্ড আউটপুট দেওয়া হয়েছে। এতে পাওয়া যাবে পার্সোনাল কম্পিউটার, স্ক্রিন শেয়ার, মিউজিক সিস্টেমসহ স্মার্ট টিভি ফিচার।

সঙ্গে থাকুন ➥