Samsung এর অবিশ্বাস্য অফার, এক দামে পাবেন দুটি টিভি, সাথে ফ্রি স্মার্টফোন ও‌ সাউন্ডবার

Avatar

Published on:

Samsung Smart TVs Offer

উৎসবের মরসুম পেরিয়ে যাওয়ার পরও Samsung ভারতীয় ক্রেতাদের জন্য একের পর এক বাম্পার অফার এবং ডিলের ঘোষণা করে যাচ্ছে। হালফিলে সংস্থাটি প্রিমিয়াম সেগমেন্টের স্মার্ট টেলিভিশনের সাথে স্মার্টফোন ও সাউন্ডবার বিনামূল্যে দেওয়া কথা জানিয়েছে। এমনকি এই ডিলের লাভ ওঠালে একটি টিভির সাথে আরেকটি টিভিও নিখরচায় পেয়ে যেতে পারেন আপনারা। এছাড়াও ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধাও পাওয়া যাবে। তবে আগেই বলে দিই, উল্লেখিত অফারের লাভ ওঠানোর জন্য আপনাদের সরাসরি সংস্থার আধিকারিক ওয়েবসাইট থেকে প্রোডাক্ট ক্রয় করতে হবে।

75 QN800C Neo QLED 8K Smart TV

৭৫-ইঞ্চির এই স্যামসাং স্মার্ট টেলিভিশনের দাম শুরু হচ্ছে ৩,১৪,৯৯০ টাকা থেকে। এর সাথে ৫০-ইঞ্চির Serif TV বিনামূল্যে অফার করা হচ্ছে। একই সাথে পুরোনো টিভি আপগ্রেড করলে ৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেয়ে যাবেন আপনারা। আবার ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ২০,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। কিস্তিতে টাকা শোধ করতে চাইলে ইএমআই স্কিমও পাওয়া যাবে। এছাড়া বান্ডেল হিসাবে নির্বাচিত সাউন্ডবার কিনলে ৪৬% পর্যন্ত ছাড় দেওয়া হবে।

85 Q60C QLED 4K Smart TV

কোয়াড এলইডি রেজোলিউশন সমর্থিত এই ৮৫-ইঞ্চির স্মার্ট টিভির প্রারম্ভিক মূল্য ৫৬,৯৯০ টাকা। এর সাথে ক্রেতারা ৫৪,৯০০ টাকা মূল্যের HW-Q900A সাউন্ডবার সম্পূর্ণ বিনামূল্যের পাওয়া যাবে। অন্যান্য অফারের কথা বললে, উক্ত টেলিভিশনরটি ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কিনলে ১৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। সাথে ৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং ইএমআই বিকল্পের সুবিধাও পেয়ে যাবেন আপনারা।

98 QN90A Neo QLED 4K Smart TV

স্যামসাংয়ের এই স্মার্ট টেলিভিশন যথেষ্টই ব্যয়বহুল। এটি কেনার জন্য আপনাদের ১৫,৪৯,০০০ টাকা খরচ করতে হবে। তবে এর সাথে প্রযোজ্য অফারগুলি ভালোই লোভনীয়। উক্ত টিভির সাথে ১,২৪,৯৯৯ টাকা দামের Samsung Galaxy S23 Ultra 5G স্মার্টফোন সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হচ্ছে। সাথে ৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে। আবার ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ২০,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। এছাড়া Samsung Axis Bank কার্ডহোল্ডাররা ফ্লাট ১০% ক্যাশব্যাক পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥