50 শতাংশ ছাড়, মাত্র 7777 টাকায় 16999 টাকার Smart TV, এখান থেকে কিনুন

Avatar

Published on:

Amazon Sale Smart TV Offer

Amazon Great Summer Sale 2023 গত পরশু থেকে শুরু হয়েছে। এই সেলে বিভিন্ন গ্যাজেট এবং হোম অ্যাপ্লায়েন্স কম দামে কেনা যাচ্ছে। তাই এই মুহূর্তে আপনি সাশ্রয়ী মূল্যে একটি Smart TV কিনে নিতে পারবেন। এই প্রতিবেদনে আমরা আপনাকে কয়েকটি টিভি সম্পর্কে জানাতে চলেছি, যেগুলি Amazon Great Summer সেলে ৫০ শতাংশেরও বেশি ছাড়ে পাওয়া যাচ্ছে।

VW 32 inches HD Ready Android Smart LED TV

এই এইচডি টিভিটি ৫ এর মধ্যে ৪ রেটিং পেয়েছে। এটি কেনা যাবে মাত্র ৭,৭৭৭ টাকায়। এর উপর ৫৪ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। টিভিটির আসল দাম ১৬,৯৯৯ টাকা। এর পাশাপাশি ইএমআই অফারও পাওয়া যাচ্ছে। প্রতি মাসে ৩৭২ টাকা দিয়েও এটি কিনতে পারবেন। আবার পুরনো টিভি এক্সচেঞ্জ করে ২,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

Karbonn 43 inches Full HD Smart Android IPS LED TV

কর্বনের টিভিটি ৩৭,২৯০ টাকার পরিবর্তে ১৫,৯৯০ টাকায় কেনা যাবে। এর উপর ৫৭ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। এর সঙ্গে থাকছে ইএমআই অফারও। প্রতি মাসে ৭৬৪ টাকা দিয়েও এটি বাড়িতে আনা যাবে। এছাড়া পুরানো টিভি এক্সচেঞ্জ করে আপনি ২,৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

TCL 43 inches 4K Ultra HD Android Smart LED TV

এটি ৫ এর মধ্যে ৪.২ রেট পেয়েছে। এর এমআরপি ৫১,৯৯০ টাকা। তবে টিভিটি ৫৮ শতাংশ ছাড়ে ২১,৯৯০ টাকায় কেনা যাবে। আপনি এটি ইএমআইতেও কিনতে পারেন। এর জন্য আপনাকে প্রতি মাসে ১,০৫১ টাকা দিতে হবে। শুধু তাই নয়, এর সঙ্গে ২,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে।

সঙ্গে থাকুন ➥