অর্ধেকেরও কম দামে Sony Bravia -এর এই 55 ইঞ্চি Smart TV, সীমিত সময়ের অফার

Published on:

Sony Bravia 55 Smart TV available 50% price cut

Sony Bravia একটি প্রিমিয়াম স্মার্ট টিভি ব্র্যান্ড। সংস্থার যেকোনো টিভি কিনতেই অধিক অর্থ ব্যয় করতে হয়। তবে এই মুহূর্তে Sony Bravia -র একটি ৫৫ ইঞ্চি Smart TV মডেল ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এই অফারের মধ্যে ফ্লাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার ও ব্যাঙ্ক অফার উপলব্ধ। আর সমস্ত অফারের লাভ ওঠাতে পারলে Sony Bravia স্মার্ট টিভিটি অর্ধেকেরও কম দামে কেনা যাবে। চলুন দেখে নেওয়া যাক কোথায় এমন অফার পাওয়া যাচ্ছে।

Sony Bravia ৫৫ ইঞ্চি স্মার্ট টিভির দাম ও অফার

৫৫ ইঞ্চি সনি ব্রাভিয়া স্মার্ট টিভিটির এমআরপি ৯৯,৯৯৯ টাকা। তবে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে এটি এখন ৫৭,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। আবার এসবিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার টিভিটি কিনলে ১০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে।

অফার এখানে শেষ হচ্ছে না, মাসিক ৩,২২২ টাকা ইএমআই দিয়েও এই টিভিটি ঘরে আনা যাবে। আবার এর সাথে ১৪,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনি যদি ফুল এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যান, তাহলে এটি মাত্র ৪২,৪৯০ টাকায় কেনা যাবে।

Sony Bravia ৫৫ ইঞ্চি স্মার্ট টিভির স্পেসিফিকেশন

Sony Bravia -এর এই স্মার্ট টিভিতে নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি+ হটস্টার এবং ইউটিউব অ্যাপ সাপোর্ট করবে। টিভিটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে কাজ করে। আবার এর স্ক্রিষ আল্ট্রা এইচডি ৪কে (৩৮৪০x২১৬০ পিক্সেল) রেজোলিউশন অফার করবে। এটি ২০ ওয়াট সাউন্ড আউটপুট সহ এসেছে। এর রিফ্রেশ সাপোর্ট ৬০ হাটর্জ। এই স্মার্ট টিভির সাথে ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥