76 হাজার টাকা ছাড়ে 65 ইঞ্চির Sony Bravia 4K স্মার্ট টিভি, এত সস্তায় এই প্রথম কেনা যাচ্ছে এখানে

Avatar

Published on:

Sony Bravia 4K TV 65 inch now rs 76900 price cut

স্মার্ট টিভির জগতে Sony একটি জনপ্রিয় ব্র্যান্ড। তাই আপনি Smart TV খোঁজ করলে এই ব্র্যান্ডের একটি টেলিভিশন নিতে পারেন। এখন কোম্পানির বেশ কয়েকটি টিভি অফারের সাথে পাওয়া যাচ্ছে। যার মধ্যে ৬৫ ইঞ্চির Sony Bravia 4K টিভিও সামিল রয়েছে। অফারে ১.৩৯ লক্ষ টাকা মূল্যের স্মার্ট টিভিটি অর্ধেকেরও কম দামে এখন কেনা যাবে। কোথায় এমন অফার, আর এই টিভিতে কি কি ফিচার রয়েছে আসুন জেনে নেওয়া যাক।

Sony Bravia 4K TV এখন অর্ধেকেরও কম দামে

সনি ব্রাভিয়া ৪কে টিভি ফ্লিপকার্টে এখন ৭৭,৮৯০ টাকায় বিক্রি হচ্ছে, যার এমআরপি ১,৩৯,৯০০ টাকা। অর্থাৎ ৪৪ শতাংশ ছাড়ে টিভিটি কেনা যাবে। ডিসকাউন্ট ছাড়াও এই টিভিটি কিনলে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। আবার মাসিক ৪,৩২৮ টাকা ইএমআই দিয়েও কেনা যাবে টিভিটি।

এছাড়াও নির্বাচিত কিছু ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করে টিভিটি কিনলে অতিরিক্ত ৩০০০ টাকা ছাড় মিলছে। এই দুটি ডিসকাউন্ট একত্রিত করার পরে, সনি ব্রাভিয়া স্মার্ট টিভির দাম ৬৩,০০০ টাকায় নেমে আসবে। এর সাথে এক বছরের ম্যানুফ্যাকচারিং ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। এছাড়াও ৭ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি পাওয়া যাবে।

Sony Bravia 4K TV-এর স্পেসিফিকেশন ও ফিচার

Sony Bravia 4K টিভির সাথে নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টার এবং ইউটিউবের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এটি গুগল টিভি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে কাজ করবে। আলোচ্য টিভিটি আল্ট্রা এইচডি ৪কে রেজোলিউশন ও ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এর সাউন্ড আউটপুট ২০ ওয়াট। আবার এতে লাইভ কালার, এইচডিআর১০, এইচএলজি এবং মোশনফ্লো এক্সআর ২০০ সাপোর্ট করবে। কানেক্টিভিটি অপশন হিসেবে এই টিভিতে সামিল রয়েছে ওয়্যারলেস ল্যান অ্যাডাপ্টার, ব্লুটুথ, বিল্ট-ইন ওয়াই-ফাই সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥