আপনার কথায় বদলে যাবে লুক, বাইকের জন্য দুর্ধর্ষ অ্যাক্সেসরি কিট নিয়ে হাজির Honda

Published on:

Honda New Accessory kits for H'ness CB350 & CB350RS

ভারতীয়দের কাছে রয়্যাল এনফিল্ডের বাইকগুলির জনপ্রিয়তা আকাশছোঁয়া হওয়ার অন্যতম কারণ হল সংস্থার নিজে হাতে তৈরি অ্যাক্সেসরিজের বাহার, যা অনেক গ্রাহকদের আকৃষ্ট করে। এবার সেই পথেই হাঁটা শুরু করল এদেশের মোটরসাইকেলের জগতে বহু পুরনো খেলোয়াড় Honda। সংস্থার দুই ৩৫০ সিসির প্রিমিয়াম বাইক H’ness CB350 এবং CB350 RS এর জন্য এবার নানা রকম অ্যাক্সেসরিজ কিট সামনে আনা হল। যা ক্রেতারা নিজেদের পছন্দ অনুযায়ী সাজাতে পারবেন।

হোন্ডা মোটরসাইকেল এন্ড স্কুটার ইন্ডিয়ার (HMSI) “MY CB, MY WAY” থিমের অন্তর্গত সম্পূর্ণ নতুন উদ্যোগের প্রধান উদ্দেশ্যই হল সংস্থার গ্রাহকদের তাদের নিজেদের চাহিদা মত মোটরসাইকেলটিকে সাজানোর স্বাধীনতা দেওয়া। H’ness CB350 এর জন্য চার এবং CB350 RS এর জন্য দুই রকম কিট নিয়ে এসেছে হোন্ডা।

এই নতুন কিটের অ্যাক্সেসরিজের দৌলতে বাইক দুটি এক নতুন ডিজাইন পাবে তা বলার অপেক্ষা রাখে না। গ্রাহকগণ প্রয়োজনে সম্পূর্ণ কিট কিংবা আলাদা আলাদা অ্যাক্সেসরিজ ডিলারশিপদের কাছ থেকে কিনতে পারেন। এছাড়াও যেহেতু প্রত্যেকটি যন্ত্রাংশ হোন্ডার নিজস্ব তৈরি তাই একটি নির্দিষ্ট সময় পর্যন্ত সেগুলির উপর সংস্থার ওয়ারেন্টি বজায় থাকবে।

কমফোর্ট কাস্টম কিট (H’ness CB350)

এই কিট মূলত রাইডারকে অতিরিক্ত আরাম প্রদানের জন্যই তৈরি করা হয়েছে। এর মধ্যে রয়েছে চওড়া ফুট পেগ, নতুন ধরনের সিট, নাকেল বা হ্যান্ডগার্ড, গ্রিপ এন্ড, পিলিয়ন ব্যাকরেস্ট এবং উঁচু ভাইজার।

ট্যুরার কাস্টম কিট (H’ness CB350)

H’ness CB350 বাইকটি প্রধানত দীর্ঘ রাস্তা ক্রুজ করার জন্যই তৈরি করা হয়েছে। তাই কোনো জায়গায় বাইকটি নিয়ে ভ্রমণ করার প্রয়োজন পূরণ করার জন্যই এর এই ট্যুরার কাস্টম কিট লঞ্চ করা হয়েছে। এর মধ্যে রয়েছে নতুন ধরনের মেইন সিট, আলাদা রকমের সাইড প্যানেল, প্রশস্ত ফুটপেগ, পিছনের একটি ক্যারিয়ার, উঁচু করা ভাইজার এবং নাকেল গার্ড।

Solo ক্যারিয়ার কাস্টম কিট (H’ness CB350)

যদি কেউ H’ness CB350 বাইকটি নিয়ে একা দূরে কোথাও গ্রহণ করতে চান তাদের জন্য উপযুক্ত এটি। এই কিটের মধ্যে রয়েছে নতুন সিট, হুইল স্ট্রিপ, গ্রিপ এন্ড এবং একটি ছোট মিটার ভাইজার। পিছনের অংশে ক্যারিয়ার লাগানোর জন্য পিলিয়ন সিট এতে অনুপস্থিত থাকবে।

ক্যাফে রেসার কাস্টম কিট (H’ness CB350)

এই ক্যাফে রেসার কিটের মধ্যে আপনি পাবেন হুইল স্ট্রিপ, নতুন ধরনের সাইড কভার, নতুন মেইন সিট, হেডল্যাম্প কাউল, গ্রিপ এন্ড এবং সিঙ্গেলসিট কাউল।

ক্যাফে রেসার আরএস কাস্টম কিট (CB350RS)

CB350RS বাইক থেকে ক্যাফে রেসার লুক দেওয়ার জন্যই হোন্ডা এই নতুন কিটটি প্রবর্তন করেছে। নতুন হেডল্যাম্প, সিঙ্গেল সিট কাউল, গ্রিপ এন্ড এবং হুইল স্ট্রিপ্ট থাকছে এই কিটের মধ্যে।

এসইউভি কাস্টম কিট (CB350RS)

সবশেষে CB350RS এর জন্য থাকছে এই বিশেষ এসইউভি কাস্টম কিট। এর মধ্যে রয়েছে হুইল স্ট্রিপ, মিটার ভাইজার এবং নাকেল গার্ড।

সঙ্গে থাকুন ➥