বাইকপ্রেমীদের জন্য সুখবর, Honda উদ্বোধন করল BigWing প্রিমিয়াম শোরুম

Avatar

Published on:

Honda inaugurates new BigWing showroom

প্রিমিয়াম বাইকের জনপ্রিয়তা বাড়াতে বদ্ধপরিকর জাপানি টু-হুইলার ব্র্যান্ড হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া বা এইচএমএসআই (HMSI) ভারতে তাদের বিগউইং (BigWing) শোরুম উদ্বোধনের ম্যারাথন দৌড় চালাচ্ছে। বিগত ক’মাস ধরেই এক্ষেত্রে তাদের উৎসাহ নজরে পড়ার মতোই। দেশের বিভিন্ন রাজ্যের নানা শহরেও খোলা হচ্ছে হোন্ডার প্রিমিয়াম বাইক শোরুম। এবারে যেমন কেরলের কণ্ণুরে নতুন বিগউইং শোরুমের ফিতে কাটা হল।

এই প্রসঙ্গে হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়ার সভাপতি এবং সিইও আতসুশি ওগাতা বলেন, “ক্রেতাদের প্রিমিয়াম মোটরসাইকেলের স্বাদ দিতে আমাদের লক্ষ্য হোন্ডা বিগউইং-এর সম্প্রসারণ। আজ কন্নুরে বিগউইং শোরুমের উদ্বোধন করতে পেরে আমরা আনন্দিত। এখানকার ক্রেতাদের হোন্ডার মাঝারি আকারের প্রিমিয়াম ফান মোটরসাইকেলের অভিজ্ঞতা দিতে পারব।”

বর্তমানে হোন্ডার এদেশে তাদের বিগউইং শোরুমগুলি থেকে ডজন খানেক প্রিমিয়াম মোটরসাইকেল বিক্রি করে। এগুলি হল- CB300F, CB300R, H’ness CB350, CB350RS, CB650R, CB500X, CBR650R, CBR1000RR-R Fireblade, CBR1000RR-R Fireblade SP, Africa Twin এবং Goldwing।

প্রসঙ্গত, ভারতে লাস্ট মাইল ক্ষেত্রে ব্যবহারের জন্য আকাঙ্ক্ষিত ক্রেতাদের ইচ্ছে পূরণে হোন্ডা তাদের সিলভার উইং শোরুমের সংখ্যা বাড়াবে বলে জানা গেছে। বর্তমানে ভারতে তাদের এই ডিলারশিপের সংখ্যা ১০০-র বেশি। কেরলে তাদের ১৫টির বেশি শোরুম থেকে প্রিমিয়াম বাইক বিক্রি করা হয়।

সঙ্গে থাকুন ➥