বড় বাইকের অজস্র সম্ভার, শৌখিনদের জন্য নতুন শোরুম উদ্বোধন করল Honda

Avatar

Published on:

Honda inaugurates new BigWing Showroom Patna

প্রিমিয়াম বাইকের জনপ্রিয়তা বাড়ছে। যা দেখে জাপানের আইকনিক টু-হুইলার ব্র্যান্ড হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া বা এইচএমএসআই (HMSI) ভারতে তাদের বিগউইং (BigWing) শোরুম উদ্বোধনের ম্যারাথন দৌড় চালাচ্ছে। বিগত ক’মাসে এক্ষেত্রে সংস্থার গতি নজরে পড়ার মতোই। বর্তমানেও যা অব্যাহত। দেশের বিভিন্ন রাজ্যের নানা শহরে খোলা হচ্ছে হোন্ডার প্রিমিয়াম বাইক শোরুমগুলি। এবারে যেমন বিহারের রাজধানী পাটনা-তে নতুন বিগউইং শোরুমের ফিতে কাটা হল।

বিহারের পাটনায় নতুন Honda BigWing উদ্বোধন

পাটনার চিটকোহরা-তে খোলা হয়েছে নতুন বিগউইং শোরুমটি। এখান থেকে হোন্ডার যাবতীয় প্রিমিয়াম মোটরসাইকেল বিক্রি করা হবে। যেগুলিতে ৩০০-৫০০ সিসি ইঞ্জিন। বাইক কেনার পাশাপাশি এখান থেকে গ্রাহকরা নিজেদের টু-হুইলারের সার্ভিসিং করাতেও পারবেন।

নতুন বিগউইং শোরুম উদ্বোধনের প্রসঙ্গে কী বলল সংস্থা

বিহারে নতুন শোরুম উদ্বোধনের প্রসঙ্গে এইচএমএসআই-এর সভাপতি এবং সিইও আতসুশি ওগাতা বলেন, “ক্রেতাদের প্রিমিয়াম মোটরসাইকেলের স্বাদ দিতে আমাদের লক্ষ্য হোন্ডা বিগউইং শোরুমের সম্প্রসারণ। আজ পাটনার চিটকোহরা-তে বিগউইং শোরুমের উদ্বোধন করতে পেরে আমরা উচ্ছ্বসিত। এখানকার ক্রেতাদের হোন্ডার মাঝারি আকারের প্রিমিয়াম ও ফান মোটরসাইকেলের অভিজ্ঞতা দিতে পারব।”

নতুন শোরুম থেকে কোন কোন প্রিমিয়াম বাইক বিক্রি করা হবে

পাটনার বিগউইং শোরুম থেকে এই মাঝারি আকারের বাইকগুলি বিক্রি করা হবে – CB300F, CB300R, CB350RS, H’ness CB350 এবং এর Anniversary Edition। আবার CB500X, CBR650R, CB650R, CBR1000RR-R Fireblade, CBR1000RR-R Fireblade SP, adventure tourer Africa Twin Adventure Sports এবং ফ্ল্যাগশিপ মডেল Gold Wing Tour – এই বড় ইঞ্জিনের বাইকগুলি মেট্রো শহরগুলির টপলাইন বিগউইং শোরুমগুলিতে ডিসপ্লে করা হবে।

প্রসঙ্গত, ভারতে লাস্ট মাইল ক্ষেত্রে ব্যবহারের জন্য আকাঙ্ক্ষিত ক্রেতাদের ইচ্ছে পূরণে হোন্ডা তাদের সিলভার উইং শোরুমের সংখ্যা বাড়াবে বলে সূত্রের খবর। বর্তমানে ভারতে তাদের এই ডিলারশিপের সংখ্যা ১০০-র বেশি। নতুন শোরুম উদ্বোধনের ফলে এবার বিহারে হোন্ডার প্রিমিয়াম আউটলেটের সংখ্যা বেড়ে ৩-এর বেশি হল।

সঙ্গে থাকুন ➥