Honda BigWing শোরুম এখন নতুন শহরে, 50,000 টাকা ডিসকাউন্ট 31 ডিসেম্বর অব্দি

Avatar

Published on:

Honda opens new Bigwing Showroom

ভারতে প্রিমিয়াম রেঞ্জের বাইকের শোরুম বিগউইং (BigWing) উদ্বোদনের ম্যারাথন দৌড় চালাচ্ছে হোন্ডা (Honda)। একের পর এক রাজ্যে নতুন ডিলারশিপ খুলে চলেছে তারা। প্রতিটি রাজ্যে বিগউইং রিটেল আউলেটের মাধ্যমে তাদের ফ্ল্যাগশিপ রেঞ্জের সমস্ত বাইক এক ছাদের তলায় আনতে মরিয়া হয়ে উঠেছে সংস্থাটি। এবারে অন্ধ্রপ্রদেশের নেলোরে নতুন প্রিমিয়াম শোরুমের উদ্বোধন করল হোন্ডা। এখানে ৩৫০ সিসি থেকে শুরু করে সর্বোচ্চ ১৮০০ সিসি পর্যন্ত সমস্ত মডেল বিক্রি করা হবে।

উল্লেখ্য, সম্প্রতি হোন্ডা তামিলনাড়ুর তাঞ্জাভুর জেলায় প্রিমিয়াম বাইকের বিগউইং শোরুম উদ্বোধন করেছে। ফের একটি নতুন আউটলেট খোলা হল। আগামীতে বড় ইঞ্জিনের বাইকের জনপ্রিয়তা বৃদ্ধি করতে আরও বেশি সংখ্যক এই জাতীয় বিগ উইং শোরুম উদ্বোধনের বিষয়টি বেশ গুরুত্ব সহকারে দেখছে তারা। ইতিমধ্যেই ভারতবর্ষের বিভিন্ন বৃহৎ শহরগুলিতে এমনই শোরুম চালু করেছে হোন্ডা।

এই প্রসঙ্গে হোন্ডা মোটরসাইকেল এন্ড স্কুটার ইন্ডিয়া (HMSI)-র ম্যানেজিং ডিরেক্টর প্রেসিডেন্ট ও সিইও আত্সুশি অগাটা বলেন, “গ্রাহকদের অসাধারণ অভিজ্ঞতা প্রদানের জন্যই আমরা হোন্ডা বিগউইং শোরুমগুলির সম্প্রসারণে জোর দিয়েছি। আজ নেলোরে নতুন বিগউইং উদ্বোধন করে খুবই উচ্ছ্বসিত আমরা। এই প্রিমিয়াম আউটলেটের মাধ্যমে আমাদের লক্ষ্যই হল হোন্ডার মাঝারি ইঞ্জিন যুক্ত প্রিমিয়াম বাইক রেঞ্জকে অধিক সংখ্যক গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া”।

বর্তমানে হোন্ডার এই বিগ উইং শোরুমগুলির মাধ্যমে ডজন খানেক প্রিমিয়াম মোটরবাইক বিক্রি করে তারা। এগুলি হল- CB300F, CB300R, H’ness CB350, CB350RS, CB650R, CB500X, CBR650R, CBR1000RR-R Fireblade, CBR1000RR-R Fireblade SP, Africa Twin এবং Goldwing।

এদিকে ইয়ার-এন্ড অফার হিসাবে CB300F এর উপর হিসাবে ৫০,০০০ টাকা ডিসকাউন্টের ঘোষণা করেছে হোন্ডা। অফারটি চলবে ৩১শে ডিসেম্বর পর্যন্ত। ডিসকাউন্ট ধরে মোটরসাইকেলটির দুই ভ্যারিয়েন্টের নতুন এক্স শোরুম মূল্য দাঁড়িয়েছে যথাক্রমে ১.৭৬ লাখ টাকা ও ১.৭৯ লাখ টাকা।

সঙ্গে থাকুন ➥