Kawasaki Ninja 300: কাওয়াসাকির সবচেয়ে সস্তা স্পোর্টস বাইক 15,000 টাকা সস্তা হল, অফার লুফে নিন

Avatar

Published on:

Kawasaki Ninja 300 rs 15000 discounts

Kawasaki তাদের সবচেয়ে সস্তা তথা দেশের অন্যতম জনপ্রিয় এন্ট্রি লেভেল স্পোর্টস বাইক Ninja 300 এর উপর ডিসকাউন্টের মেয়াদ আরও একমাস বর্ধিত করল। লেটেস্ট অফার অনুযায়ী আগামী ৩০ শে এপ্রিল পর্যন্ত গ্রাহকরা গুডস টাইম ভাউচার হিসাবে ১৫,০০০ টাকার ছাড় উপভোগ করতে পারবেন। নিনজা ৩০০ এর এক্স শোরুম মূল্যের উপর ভাউচারটি রিডেম করা যাবে বলেই জানিয়েছে কাওয়াসাকি।

স্পোর্টস বাইকটি আপাতত সীমিত সংখ্যায় পাওয়া যাবেই বলে খবর। ভারতে এই মুহূর্তে নিনজা ৩০০ এর এক্স শোরুম মূল্য ৩.৪০ লাখ টাকা থেকে শুরু হয়েছে। কিছুদিন আগেই কাওয়াসাকি আরও একটি খ্যাতনামা স্পোর্টস বাইক মডেল Z650 এর উপরেও এমন অফার চালু করেছিল তারা। যদিও নতুন করে এই মডেলটির উপর অফারের মেয়াদ বাড়ানো হয়নি।

কাওয়াসাকি নিনজা ৩০০ বাইকটিতে গত বছরেই নতুন আপডেট যুক্ত করা হয়েছে। সামনের দিকে একই ধরনের টুইন হেডলাইট থেকে শুরু করে মাসকুলার ফুয়েল ট্যাঙ্ক, ফুলফেয়ারিং সেটআপ, স্প্লিট সিট, অ্যালয় হুইল, উঁচু করা এগজস্ট পাইপ, আকর্ষণীয় বডি প্যানেল ও গ্রাফিক্স দেখতে পাওয়া যায় এতে। বাইকটি মোট তিন ধরনের রঙের স্কিমে উপলব্ধ- লাইম গ্রিন, ক্যান্ডি লাইম গ্রিন এবং ইবনি। এই সব কটি রঙের মডেলের ক্ষেত্রেই একই মূল্য ধার্য করা হয়েছে।

কাওয়াসাকি নিনজা ৩০০ মডেলে রয়েছে ২৯৬ সিসির প্যারালাল টুইন লিকুইড কুল্ড ইঞ্জিন। যা ১১,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৩৮.৮ বিএইচপি এবং ১০,০০০ আরপিএম গতিতে সর্বাধিক ২৬.১ এনএম টর্ক উৎপন্ন করতে। গিয়ারের সংখ্যা ৬। সঙ্গে রয়েছে স্লিপার ক্ল্যাচ। ডায়মন্ড স্টিল ফ্রেমের উপর নির্মিত নিনজা ৩০০ এর সিটের উচ্চতা মাত্র ৭৮০ মিমি, যা যেকোনো ধরনের উচ্চতা রাইডারের জন্য আদর্শ।

এদেশের বাজারে কাওয়াসাকি নিনজা ৩০০ এর প্রধান প্রতিদ্বন্দ্বীদের মধ্যে রয়েছে KTM RC 390 এবং TVS Apache RR 310। প্রসঙ্গত চলতি বছরেই কাওয়াসাকি তার ঝুলিতে থাকা একাধিক মোটরসাইকেলের আপডেটেড সংস্করণ অতি শীঘ্রই আনতে চলেছে। এই লিস্টের অন্তর্গত মডেলগুলি হল Z900RS, Versys 1000 এবং Z H2।

সঙ্গে থাকুন ➥