দিওয়ালির আগেই শুরু হবে ডেলিভারি, KTM এর নতুন বাইক চলে এল শোরুমে

Published on:

KTM RC390 and RC200 MotoGP Edition Motorcycles dealerships

KTM RC 200 ও RC 390 স্পোর্টস বাইকের MotoGP Edition গত মাসে ভারতে লঞ্চ হয়েছে। KTM RC সিরিজের মডেলগুলির চাহিদা বেশিই থাকে। তাই দিওয়ালির আগেই বুকিং করে রাখা ক্রেতাদের হাতে বাইক দু’টি তুলে দিতে পদক্ষেপ নিল সংস্থা। ডেলিভারির জন্য কেটিএমের ডিলারশিপে আসতে শুরু করেছে RC 200 GP ও RC 390 GP। ফেস্টিভ সিজন থেকে যতটা সম্ভব বিক্রি বাড়িয়ে নেওয়াই লক্ষ্য।

KTM RC 200 GP ও RC 390 GP এর বিশেষত্ব হল এরা রেসিং চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণকারী সংস্থার Tech3 দলের MotoGP RC16 মডেলের কালার স্কিম সহ এসেছে। উভয় বাইকের শরীরে কেটিএমের সিগনেচার অরেঞ্জ কালার। ফেয়ারিংয়ে কালো রঙে সংস্থার প্রিমিয়ার ক্লাস টিমের স্পনসরের নাম লেখা। আবার এগজস্ট সিস্টেম এবং অ্যালয় হুইল কালো রঙের।

KTM RC 200 ও RC 390 MotoGP Edition এর দাম রাখা হয়েছে যথাক্রমে ২,১৪,৬৮৮ টাকা ও ৩,১৬,০৭০ টাকা (এক্স-শোরুম)‌। আর্শ্চযের বিষয়, বাইক দু’টির সাধারণ রঙের মডেলও একই মূল্যে বিক্রি হয়। অনুমান, লিমিটেড এডিশন রূপে উপলব্ধ হবে এটি। উল্লেখ্য, লঞ্চের দিন থেকেই উৎসুকদের কাছ থেকে বুকিং নেওয়া শুরু করেছিল কেটিএম।

পারফরম্যান্সের কথা বললে, সাধারণ KTM RC 200 ও RC 390 এর মতো নয়া এডিশনটিও যথাক্রমে ১৯৯.৫ সিসি ও ৩৭৩.৩ সিসি ইঞ্জিনে দৌড়বে। প্রথমটি থেকে ১০,০০০ আরপিএম গতিতে ২৫ পিএস এবং ৮,০০০ আরপিএম গতিতে ১৯.২ এনএম আউটপুট পাওয়া যাবে। এবং দ্বিতীয়টির ৩৭৩.৩ সিসি লিকুইড কুল্ড ইঞ্জিন ৯,০০০ আরপিএম গতিতে ৪৩.৫ পিএস শক্তি এবং ৭,০০০ আরপিএম গতিতে ৩৭ এনএম টর্ক উৎপন্ন করবে।

সঙ্গে থাকুন ➥