Pulsar, Apache-দের এক্সট্রিম টক্কর দিতে নতুন আঙ্গিকে ফিরছে Hero-র বন্ধ হওয়া বাইক

Avatar

Published on:

New Hero 200cc Motorcycle design leaked

Pulsar, Apache-কে টক্কর দিতে হিরো মোটোকর্প (Hero MotoCorp) বাজারে আনতে চলেছে নতুন মোটরসাইকেল। সম্প্রতি সংস্থার পেটেন্ট করা টু-হুইলারটির ডিজাইন দেখে এমনটাই অনুমান করা হচ্ছে। স্টাইলিংয়ের দিক থেকে আবার এই মডেলটির সাথে বিক্রি বন্ধ হয়ে যাওয়া Hero Xtreme 200R-এর অদ্ভুত মিল রয়েছে। আবার পার্থক্যও বর্তমান। এই প্রতিবেদনে সেই সম্পর্কে আলোকপাত করা হল।

Hero Xtreme 200R নয়া অবতারে আসতে চলেছে

১৫০-২০০ সিসি সেগমেন্টে বিক্রি বাড়াতে যারপরনাই চেষ্টা চালিয়ে যাচ্ছে দেশের বৃহত্তম টু-হুইলার সংস্থা হিরো মোটোকর্প। উক্ত সেগমেন্টে এই মুহূর্তে তাদের ঝুলিতে রয়েছে কেবলমাত্র দুটি বাইক – Xtreme ও Xpulse। এদের চারটি ভ্যারিয়েন্ট বাজারে বিক্রি করা হয়। এদের প্রথম ভ্যারিয়েন্ট Xtreme 200R, বর্তমানে আর বিক্রি করা হয় না।

এদিকে সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, বর্তমানে সংস্থাটি একটি নতুন মোটরসাইকেলের উপর কাজ করছে। যেটি হতে পারে 2023 Xtreme 200R। ছবিতে প্রকাশিত মোটরসাইকেলের সাথে এর পুরনো মডেলের ডিজাইনগত সাদৃশ্য লক্ষ্য করা গিয়েছে। পরিবর্তন বলতে, এতে নতুন হেডলাইট, এবং Xtreme 160R-এর থেকে অনুপ্রাণিত কনসোল দেখা গেছে।

2023 Hero Xtreme 200R কেমন হবে

সবচেয়ে আকর্ষণের বিষয় হল বাইকটির ইঞ্জিন। এর ক্র্যাঙ্ককেসের সাথে বাজারচলতি কোনো 200S ও 160S-এর মিল নেই। পুরনো Hunk-এর সাথে কিছুটা যার মিল পাওয়া গিয়েছে। এদিকে, Xtreme 200R-কে নতুন অবতারে ফিরিয়ে আনার বিষয়ে জল্পনা দানা বেঁধেছে। এটি একটি নেকেড ভার্সন হিসেবে আসবে। খুব শীঘ্রই মোটরসাইকেলটির লঞ্চের সময়কাল ঘোষণা করতে পারে হিরো।

সঙ্গে থাকুন ➥