নতুন লঞ্চ হওয়া TVS Raider নিয়ে মনে খুঁতখুঁত লাগছে? প্রায় একই দামে পাবেন এই বাইক ও স্কুটারগুলি

Avatar

Published on:

TVS Raider 125 Price

দীর্ঘ এক বছরের অপেক্ষার পর অবশেষে বাজারে এসেছে টিভিএস রেডারের (Raider) টপ মডেল SmartXonnect সংস্করণ। একে নানা ধরনের আধুনিক ফিচার্স এর সমাহার বললেও অত্যুক্তি করা হবে না। ব্লুটুথ এর সাহায্যে স্মার্টফোনের সাথে যুক্ত করে মিলবে নানা ধরনের কানেক্টেড ফিচার্স। সবচেয়ে আকর্ষণীয় অংশ হলো এর নতুন টিএফটি ডিসপ্লে, যা এত কম দামের বাইকে সচরাচর নজরে পড়ে না। এক্স শোরুম মূল্য ৯৯,৯৯০ টাকা। যা সাধারণ রাইডারের ডিস্ক ভ্যারিন্টের তুলনায় এর দাম ৬,৫০১ টাকা বেশি। তবে কিনবেন কিনা সেই নিয়ে মনে খুঁতখুঁত করে, তাহলে প্রায় একই দামে এদেশের বাজারে পাবেন হরেক রকমের বাইক ও স্কুটার। তার থেকেই সেরা কয়েকটির সন্ধান রইল এই প্রতিবেদনে।

Ola S1 (৯৯,৯৯৯ টাকা)

আপনি যদি দূষণহীন ভাবে ঘুরে বেড়াতে চান তাহলে অবশ্যই টিভিএস রাইডারের কানেক্টেড সংস্করণটির অন্যতম পরিপূরক হল Ola S1। ৯,০০০ টাকা অতিরিক্ত দিয়ে ওলার এই স্কুটারটিতে পেয়ে যাবেন জিপিএস নেভিগেশন সিস্টেম, স্পিকার, টাচ স্ক্রিন কনসোল ও দুর্মূল্য পেট্রোলের পরিবর্তে কম খরচে ভ্রমণের সুযোগ।

TVS Ntorq 125 XT (৯৯,৯৬১ টাকা)

গিয়ার পরিবর্তনের ঝামেলায় না গিয়ে ভাল পারফরম্যান্সের স্কুটার কেনার কথা ভাবছেন? তবে আপনার জন্য টিভিএস এনটর্ক এর এই লেটেস্ট ভার্সন অন্যতম সেরা অপশন। ১২৫ সিসি শক্তিশালী ইঞ্জিন সমৃদ্ধ এই স্কুটারে রয়েছে বহু ধরনের অত্যাধুনিক বৈশিষ্ট্য।

Bajaj Pulsar 150 (১,০৪,৪৪৮ টাকা)

প্রতিদিনের যাতায়াতের জন্য কমিউটার ও স্পোর্টি বাইক হিসাবে যথেষ্ট সুনাম রয়েছে বাজাজ পালসার ১৫০ এর। টিভিএস রাইডারের দামের সমতুল্য হওয়া সত্বেও ১৪৯.৫০ সিসি ইঞ্জিন সমৃদ্ধ এই বাইকে রয়েছে ১৪ পিএস শক্তি উৎপাদন করার ক্ষমতা। দীর্ঘ পথ পাড়ি দেওয়ার জন্য যথেষ্ট রিফাইন্ড এর ইঞ্জিনটি।

Honda Unicorn (১,০৫,০৩৭)

একদিকে জাপানের প্রযুক্তির ভরসা আর অন্যদিকে ১৫০ সিসি ইঞ্জিনের হাতছানি সবমিলিয়ে হোন্ডা ইউনিকর্ন যেন এক বিশাল ধামাকা নিয়ে হাজির। বেশ কয়েক বছর ধরে এদেশের বাজারে দাপটের সঙ্গে চলছে এই বাইকটি। যদিও, আরামদায়ক যাত্রার অনুভূতি প্রদানকারী এই ইউনিকর্ন কেনার ক্ষেত্রে অতিরিক্ত ৫,০০০ টাকা আপনাকে খসাতে হবে।

Oben Rorr (১,০২,৯৯৯ টাকা)

১২৫ সিসির পেট্রোল চালিত বাইকের সমতুল্য এক পরিবর্তন হিসাবে ইতিমধ্যেই এদেশের বাজারে হাজির হয়েছে Oben Rorr। এই ইলেকট্রিক বাইকটির এক আলাদা ধরনের ডিজাইন থাকায় স্বাভাবিকভাবেই রাস্তার ভিড়ে এক আলাদা আকর্ষণ তৈরি করার ক্ষমতা রয়েছে এর। পাশাপাশি এই বাইকে ব্যবহৃত শক্তিশালী বৈদ্যুতিক মোটর ও ব্যাটারি প্যাক বাস্তবিক ক্ষেত্রেই প্রতিদিনের যাতায়াতের জন্য যথেষ্ট পকেট সাশ্রয়ী।

সঙ্গে থাকুন ➥