Royal Enfield এর সবচেয়ে সুন্দর বাইক কি এটাই? দেখে সেটাই বলছে অনুরাগীরা

Avatar

Published on:

Royal Enfield 650cc Motorcycle Customised Pictures

রয়্যাল এনফিল্ড (Royal Enfield)-এর ৬৫০ সিসি বাইক Interceptor 650-এর ডিজাইন সত্যিই প্রশংসনীয়। আবার শক্তিশালী ইঞ্জিন, প্রিমিয়াম প্যাকেজ এবং গতির কারণেও এটি যথেষ্ট জনপ্রিয়। এবারে সংস্থাটি তাদের ৬৫০ সিসি লাইনআপে একটি নতুন মডেল লঞ্চ করতে চলেছে। যেটি হল Royal Enfield Super Meteor 650। তবে এবারে রয়্যাল এনফিল্ডের একটি ৬৫০ সিসি মডিফায়েড বাইকের দেখা মিলল। আকর্ষণীয় ডিজাইনের কারণে সেটি সকলের দৃষ্টি আকর্ষণ করছে।

বাইকটিতে নতুন কাস্টম ব্লু কালার শেড লক্ষ্য করা গিয়েছে। আবার এর বহু যন্ত্রাংশ ব্ল্যাক কালার দ্বারা শোভিত করা হয়েছে। এতে ট্যান কালারের সিট কভার এবং হ্যান্ডেল গ্রিপ বাইকটির ডিজাইনে নতুন মাত্রা যোগ করেছে। স্টক হেডল্যাম্পের পরিবর্তে দেওয়া হয়েছে এলইডি ইউনিট। আবার এতে নতুন অফরোড টায়ার ও স্পোক হুইল নজরে পড়েছে।

বাইকটিতে আবার নতুন এগজস্ট সেটআপ এবং ডুয়া-টিপ ফিচার দেওয়া হয়েছে। অন্যান্য মডিফিকেশনের মধ্যে রয়েছে একটি নতুন ইঞ্জিন ক্র্যাশ গার্ড, বৃহৎ অ্যালয় হুইল, আকর্ষণীয় গ্রাফিক্স এবং একটি ছোট মাডগার্ড। এই সমস্ত কিছু মডিফায়েড RE650-কে নতুন পরিচয় দিয়েছে।

বাইকটিতে রয়েছে একটি ৬৫০ সিসি প্যারালাল টুইন পেট্রোল ইঞ্জিন। এতে দেওয়া হয়েছে আপরাইট সিটিং পজিশন, যা আরামদায়ক হাইওয়ে রাইডিংয়ের জন্য উপযুক্ত। সাসপেনশনে কোনো পরিবর্তন ঘটানো হয়নি। এই মডিফায়েড RE650-কে নয়া রূপ দান করেছে ‘টিপিসি কাস্টম বিল্ড’ নামক এক প্রতিষ্ঠান। অনুরাগীরা বলছেন, এটিই সংস্থার সবচেয়ে সুন্দর দেখতে ৬৫০ সিসি মডেল।

সঙ্গে থাকুন ➥