জুপিটার এখন 50 লক্ষ ভারতীয় পরিবারের সদস্য, সেই উপলক্ষে নয়া ফিচার্সের সাথে প্রিমিয়াম লুকে TVS Jupiter Classic লঞ্চ হল

Avatar

Published on:

TVS Jupiter Classic Celebratory Edition launched

ভারতে আজ Jupiter Classic 110-এর Celebratory Edition লঞ্চ করল টিভিএস মোটর কোম্পানি (TVS Motor Company)। নতূন এডিশনের স্কুটারটির দাম ৮৫,৮৬৬ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। আসলে এদেশে Jupiter Classic-এর ৫০ লক্ষ মডেল বিক্রির খুশির মুহুর্তকে চিরস্মরণীয় করে রাখতেই Celebratory Edition লঞ্চ করেছে টিভিএস। বাজারে TVS Jupiter-এর প্রতিদ্বন্দ্বীদের মধ্যে রয়েছে Honda Activa, Hero Pleasure Plus ও Hero Maestro Edge 110।

জুপিটার ক্লাসিকের নতুন এডিশনের ডিজাইনে বেশ কিছু অদলবদল ঘটিয়েছে সংস্থা। যদিও কারিগরি দিক থেকে এটি একই রয়েছে। আগের মতই স্কুটারটি একটি ১০৯.৭ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, ফুয়েল ইনজেক্টটেড ইঞ্জিনে ছুটবে। যা থেকে ৭.৪৭ পিএস শক্তি এবং ৮.৪ এনএম টর্ক উৎপন্ন হবে। বহিরঙ্গের পরিবর্তনের মধ্যে একটি ফেন্ডার গার্নিশ বরাবর ব্ল্যাক থিম, ৩ডি লোগো এবং মিরর হাইলাইট চোখে পড়বে।

আবার এতে একটি নতুন ভাইজার ও হ্যান্ডেলবার এন্ড দেওয়া হয়েছে। আবার ডায়মন্ড কাট অ্যালয় হুইল সমেত TVS Jupiter Classic Celebratory Edition-এর ইনার প্যানেলে ডার্ক ব্রাউন কালারে ফিনিশিং রয়েছে। সিটটি প্রিমিয়াম সুয়েড লেদারেট ফিনিশিং এবং পেছন একটি ব্যাকরেস্ট দেওয়া হয়েছে। ডেকাল এবং ডায়ালে আপডেটেড আর্ট সহ এসেছে Jupiter Classic। আবার মিস্টিক গ্রে এবং রিগাল পার্পেল –এই দুটি কালার অপশন সহ বেছে নেওয়া যাবে স্কুটারটি।

Jupiter Classic Celebratory Edition-এর অন্যান্য ফিচারের তালিকায় রয়েছে অল-ইন-ওয়ান লক, ইঞ্জিন কিল সুইচ এবং মোবাইল চার্জ দেওয়ার জন্য একটি ইউএসবি চার্জার। ব্রেকিংয়ের জন্য দুই চাকায় রয়েছে ডিস্ক ব্রেক। টিউবলেস টায়ার সহ সামনে দেওয়া হয়েছে টেলিস্কোপিক ফর্ক এবং পেছনে ৩-স্টেপ অ্যাডজাস্টেবল সহ গ্যাস চার্জড শক অ্যাবজর্ভার।

স্কুটারটি ইকো নাকি পাওয়ার মোডে চলছে, সেই তথ্য ইন্সট্রুমেন্ট ক্লাস্টারে ভেসে উঠবে। এলইডি হেডল্যাম্প, সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর, ইলেকট্রিক স্টার্টার, লো ফুয়েল ওয়ার্নিং, ফ্রন্ট ইউটিলিটি বক্স, ২১ লিটার বুট স্পেস, রেক্টাঙ্গেল হুক ব্যাগ এবং একটি এক্সটার্নাল ফুয়েল ফিলার সহ বেছে নেওয়া যাবে স্কুটারটি।

সঙ্গে থাকুন ➥