TVS Ntorq বাজারে আসছে নতুন অবতারে, কী চমক থাকবে, বিস্তারিত জেনে নিন

Avatar

Published on:

TVS Ntorq new colour option launch this Festive season

ভারতে উৎসবের মরসুমে গ্রাহকদের চমকে ভরিয়ে তুলতে চেষ্টার অন্ত রাখছে না দেশীয় টু-হুইলার প্রস্তুতকারী টিভিএস মোটর (TVS Motor)। সম্প্রতি তারা Apache RTR 160 ও Apache RTR 180 মোটরসাইকেল জোড়া নতুন প্রজন্মের মডেলে (2022) লঞ্চ করেছে। এবারে সংস্থাটি তাদের তরুণ প্রজন্মের স্টাইলিশ স্কুটার Ntorq নতুন রঙের বিকল্পে আনার কথা ঘোষণা করল। তবে স্কুটারটি কেবলমাত্র নতুন রঙ নাকি সম্পূর্ণ নতুন ভ্যারিয়েন্টে লঞ্চ হবে, সে বিষয়ে সংস্থার তরফে কোনো বার্তা আসেনি।

চেন্নাইয়ের সংস্থাটি Ntorq-এর একটি ছোট টিজার ফটো প্রকাশ করেছে। যেখানে লেখা, “অ্যাড্রিনালিন একটি নতুন রঙ পেয়েছে।” ছবিতে স্কুটারটির ব্যাজ নাম দেখা গেছে। উল্লেখ্য, এবছরের শুরুর দিকে রেসের জন্য অধিক উপযুক্ত Ntorq-এর XT ভ্যারিয়েন্ট লঞ্চ করেছিল। যাতে নতুন রঙের বিকল্প ছাড়াও কানেক্টিভিটি ফিচার এবং আপডেটেড ইন্সট্রুমেন্ট ক্লাস্টার দেওয়া হয়েছে। এদিকে, TVS Ntorq-এর আসন্ন মডেলটিতেও ওই একই ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের দেখা মিলেছে।

XT ভ্যারিয়েন্ট ছাড়াও আরও তিনটি মডেলের উপলব্ধ Ntorq। যার মধ্যে রয়েছে বেস মডেল (ডিস্ক এবং ড্রাম ব্রেক সহ উপলব্ধ), রেস এডিশন, সুপার স্কুয়াদ এডিশন এবং রেস এক্সপি। দিল্লিতে ড্রাম ভ্যারিয়েন্ট সহ মডেলটির দাম ৭৮,৫০৬ টাকা। এবং সর্বাধিক মূল্যের XT ভ্যারিয়েন্টটির জন্য খরচ পড়ে ৯৮,৪১১ টাকা। এদিকে আসন্ন মডেলটিতে গাঢ় রঙের ছোঁয়া নজরে পড়েছে।

প্রসঙ্গত, সদ্য লঞ্চ হওয়া TVS Apache RTR 160-এর ইঞ্জিন থেকে ৮,৭৫০ আরপিএম গতিতে ১৫.৮২ এইচপি শক্তি এবং ৭০০০ আরপিএম গতিতে ১৩.৫ এমএম টর্ক উৎপন্ন হবে। অন্যদিকে TVS Apache RTR 180-এর মিল থেকে পাওয়া যাবে ১৬.৭৮ এইচপি পাওয়ার এবং ১৫.৫ এনএম টর্ক আউটপুট মিলবে। ডিজাইনার প্রসঙ্গে বললে RTR 160-এর হেডল্যাম্প ও টেললাইটে আপডেট দেওয়া হয়েছে। এছাড়া রয়েছে নতুন ফুল ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার ও ভয়েস অ্যাসিস্ট।

সঙ্গে থাকুন ➥