Yamaha ওনাম উপলক্ষে বাম্পার অফার দিচ্ছে, বাইক কিনলে মোটা ক্যাশব্যাক, অবিশ্বাস্য ডাউন পেমেন্টে স্কুটার

Avatar

Published on:

Yamaha Announces Onam Offers Fascino 125 Hybrid FZ-Fi

গত ৩০ আগস্ট থেকে ভারতবর্ষের দক্ষিণের রাজ্য কেরলে শুরু হয়ে গেছে সেখানকার সবচেয়ে বড় উৎসব ওনাম। দশ দিনব্যাপী এই উৎসব শেষ হবে আগামী ৮ই সেপ্টেম্বর। বাঙালীদের কাছে যেমন শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো কিংবা মুম্বইবাসীর কাছে সবচেয়ে বড় উৎসব গণেশ চতুর্থী, ঠিক তেমনিই কেরলবাসীর কাছে এটি অন্যতম বড় ও আকর্ষণীয় একটি উৎসব। স্বাভাবিকভাবেই এই উৎসবকে কেন্দ্র করে হরেক রকম জিনিসের কেনাকাটিতে মশগুল হয় সে রাজ্যের বাসিন্দারা। আর এই সময়টিকেই কাজে লাগিয়ে ব্যবসার উন্নতি করতে তৎপর হয় বিভিন্ন বহুজাতিক সংস্থা। আসে একের পর এক আকর্ষণীয় অফার।

এমনই অফার নিয়ে এবার হাজির জাপানের নামকরা টু-হুইলার নির্মাতা ইয়ামাহা। তাদের সবচেয়ে জনপ্রিয় স্কুটার Faacino 125 Hybrid ও স্পোর্টি কমিউটার বাইক FZ-Fi ও FZ-S Fi মডেলের উপর ক্যাশব্যাক ও লো ডাউন পেমেন্টের ঘোষণা করা হয়েছে। তবে এই অফার শুধুমাত্র কেরল রাজ্যের মধ্যেই সীমাবদ্ধ। আগামী ১৫ ই সেপ্টেম্বর পর্যন্ত সুযোগ-সুবিধাগুলি উপলব্ধ হবে।

Yamaha Fascino 125 Hybrid স্কুটারটির শুধুমাত্র ড্রাম ভ্যারিয়েন্টের উপরই প্রযোজ্য এই অফার। বর্তমানে এর এক্স শোরুম মূল্য ৭৬,১০০ টাকা। ওনাম উৎসব উপলক্ষে মডেলটির উপর গ্রাহকরা সর্বোচ্চ ১৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। এমনকি সর্বনিম্ন ২৯৯৯ টাকা ডাউনপেমেন্ট করে বাড়ি নিয়ে যেতে পারবেন ইয়ামাহা ফ্যাসিনোকে।

অন্যদিকে FZ-Fi ও FZ-S Fi বাইক দুটির ক্ষেত্রে ক্যাশব্যাকের পরিমাণ সর্বোচ্চ ৩০০০ টাকা। এছাড়াও গ্রাহকরা ন্যূনতম ৭৯৯৯ টাকা ডাউনপেমেন্টের মাধ্যমে হাতে পেতে পারেন এই দুই বাইকের চাবি। এখন FZ-Fi ও FZ-S Fi মডেল দুটির এক্স শোরুম মূল্য যথাক্রমে ১,১৩,৭০০ টাকা ও ১,২১,৪০০ টাকা। স্বাভাবিকভাবেই এই আকর্ষণীয় অফারে উচ্ছ্বসিত কেরলের বাইক ও স্কুটারপ্রেমীগণ। এর ফলে উৎসবের মরসুমের মুখে বিক্রিতে যথেষ্ট উন্নতি হবে বলেই আশা রাখছে ইয়ামাহা।

সঙ্গে থাকুন ➥