Royal Enfield এর সমকক্ষ হওয়ার চেষ্টা, সুন্দর অ্যাক্সেসরি কিট লঞ্চ করে ক্রেতাদের আবদার মেটাল Honda

হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া বা এইচএমএসআই (HMSI) তাদের CB350RS ও H’ness CB350-এর অ্যাক্সেসরি কিট লঞ্চের কথা ঘোষণা করল। এই নতুন কিট সংস্থার “MY CB, MY WAY” প্রোগ্রামের অংশ বিশেষ। ক্রেতারা যাতে তাদের প্রিয় মোটরসাইকেলটি নিজের মনের মতো করে বিভিন্ন অ্যাক্সেসরি দ্বারা সাজিয়ে তুলতে পারেন, সেজন্য এই পদক্ষেপ সংস্থার। মোট ছয়টি অ্যাক্সেসরি কিট লঞ্চ করেছে হোন্ডা – যার মধ্যে H’ness CB350-এর চারটি এবং CB350RS-এর দুটি।

হোন্ডা জানিয়েছে, বিদ্যমান গ্রাহকরাও তাদের মোটরসাইকেলে এই অ্যাক্সেসরি কিট লাগাতে করাতে পারবেন। ক্রেতারা নিজের পছন্দ মত সমগ্র কিট অথবা এর কিছু অংশ আলাদাভাবে কিনতে পারবেন। এই কিট এবং অ্যাক্সেসরিজ হোন্ডার প্রিমিয়াম বিগউইং (BigWing) শোরুম থেকে বিক্রি করা হবে, আবার নির্দিষ্ট সময়ের জন্য ওয়ারেন্টি সহ আসবে এগুলি।

H’ness CB350-এর কম্ফোর্ট কাস্টম কিট

মোটরসাইকেলের থেকে যাতে আরও বেশি আরাম পাওয়া যায় সেজন্য কম্ফোর্ট কাস্টম তৈরি করা হয়েছে। এতে রয়েছে চওড়া ফুট পেগ, একটি নতুন মেইন সিট, নাকেল গার্ড, গ্রিপ এন্ড, একটি পিলিয়ন ব্যাকরেস্ট এবং দীর্ঘ ভাইজর। দাম ১৬,৫০০ টাকা ধার্য করা হয়েছে।

H’ness CB350-এর ট্যুরার কাস্টম কিট

H’ness CB350-এর দুচাকায় ভর করে যে সকল রাইডার দূরপাল্লার ভ্রমণে পাড়ি দিতে চান, তাদের জন্য হোন্ডা লঞ্চ করেছে ট্যুরার কাস্টম কিট। এতে রয়েছে একটি নতুন মেইন সিট, একটি গার্নিশ সাইড প্যানেল, চওড়া ফুটপেগ, রিয়ার ক্যারিয়ার, নাকেল গার্ড এবং লম্বা ভাইজার। মূল্য ১৭,৬০০ টাকা রাখা হয়েছে।

H’ness CB350-এর সোলো ক্যারিয়ার কাস্টম কিট

যদি কেউ একা ভ্রমণ করতে ভালোবাসেন, তাদের জন্য হোন্ডা দরাজ হস্ত হয়ে সোলো ক্যারিয়ার কাস্টম কিট লঞ্চ করেছে। এতে উপস্থিত একটি নতুন মেইন সিট, হুইল স্ট্রিপ, গ্রিপ এন্ড এবং একটি ছোট মিটার ভাইজর। লাগাতে খরচ পড়বে ১৬,২০০ টাকা।

H’ness CB350-এর ক্যাফে রেসার কাস্টম কিট

ক্যাফে রেসার কাস্টম কিটে উপলব্ধ হুইল স্ট্রিপ, একটি সাইট কভার গার্নিশ, নতুন মেইন সিট, হেডল্যাম্প কাউল, গ্রিপ এন্ড এবং একটি সিঙ্গেল সিট কাউল। এটিই সম্ভবত সবচেয়ে সেরা দর্শনের কিট, যার দাম ২২,২০০ টাকা ধার্য করা হয়েছে।

Honda CB350RS-এর ক্যাফে রেসার RS কাস্টম কিট

হোন্ডা তাদের CB350RS-কে একটি ক্যাফে রেসার বাইকের লুক দিতে হাজির করেছে কাস্টম কিট। যার নাম – ক্যাফে রেসার RS কাস্টম কিট। এতে দেওয়া হয়েছে একটি হেডল্যাম্প, একটি সিঙ্গেল সিট কাউল, গ্রিপ এন্ড এবং হুইল স্ট্রিপ। এর দাম ১৭,৫০০ টাকা ধার্য করা হয়েছে।

Honda CB350RS-এর SUV কাস্টম কিট

সর্বশেষ কিটটি হল Honda CB350RS-এর SUV কাস্টম কিট। এতে উপস্থিত হুইল স্ট্রিপ, একটি মিটার ভাইজার, এবং নাকেল গার্ড। রাগেড স্টাইলের কিটটির মূল্য ৭,৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।