Redmi Pad 6 ট্যাবলেট শীঘ্রই বাজারে এন্ট্রি নিচ্ছে, পেয়ে গেল FCC থেকে অনুমোদন

Avatar

Published on:

Redmi pad 6 bags fcc certification launch could soon xiaomi

শাওমি (Xiaomi)-এর সাব-ব্র্যান্ড রেডমি শীঘ্রই ভারতে লঞ্চ করতে চলেছে তাদের Redmi Pad 5 ট্যাবলেটটি। তবে তার আগেই এবার রেডমির ব্র্যান্ডিং সহ আরেকটি নতুন ট্যাবকে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে। যদিও, এফসিসি তালিকাটি ট্যাবলেটটির সম্পর্ককে কোনও তথ্য প্রকাশ করেনি, এমনকি এর বাণিজ্যিক নামটিও নয়। তবে এক টিপস্টার দাবি করেছেন যে, এটি Redmi Pad 6 বা Xiaomi Pad 6 হতে পারে, যদিও এটিকে কেবল একটি ‘Redmi’ ট্যাবলেট হিসাবেই লেবেল করা হয়েছে।

নয়া Redmi Pad-কে দেখা গেল FCC-এর সাইটে

22081283G মডেল নম্বর সহ রেডমি ব্র্যান্ডের নতুন ট্যাবলেটটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ডেটাবেসে তালিকাভুক্ত করা হয়েছে। এফসিসি তালিকায় ট্যাবটি সম্পর্কে অন্য কোনও বিবরণ, যেমন এর নাম বা স্পেসিফিকেশন উল্লেখ করা হয়নি। তবে এফসিসি এসএআর (FCC SAR) রিপোর্ট অনুযায়ী, ট্যাবটি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। ট্যাবলেটের জন্য ই-লেবেলটিও আপলোড করা হয়েছে।

প্রসঙ্গত, টিপস্টার সিমরানপাল সিং (@simransingh931) টুইটারে শেয়ার করেছেন যে, উল্লেখিত ট্যাবলেটটি রেডমি প্যাড ৬ বা শাওমি প্যাড ৬ নামে আত্মপ্রকাশ করতে পারে। কিন্তু এটিকে “some Redmi Tablet” হিসেবে লেবেল করা হয়েছে৷ টিপস্টার আরও যোগ করেছে যে, এতে থাকতে পারে ব্লুটুথ ৫.১ সংযোগ এবং ৭,৮০০ এমএএইচ ব্যাটারি। এটি অ্যান্ড্রয়েড ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিনে চলতে পারে। এই রেডমি ট্যাবটি ২.৪ গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজের ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট সহ আসতে পারে। কোম্পানি যদিও এখনও ট্যাবলেটটি সম্পর্কে কোনও ঘোষণা করেনি।

অন্যদিকে, একটি সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, Redmi Pad 5 শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। রিপোর্টটি থেকে ট্যাবলেটের কিছু স্পেসিফিকেশন সামনে এসেছে। এই রেডমি ট্যাবটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে। এটি এসএ এবং এনএসএ ডুয়েল ৫জি সাপোর্ট সহ আসবে। Redmi Pad 5-এ আল্ট্রা-লিনিয়ার কোয়াড-স্পিকার সেটআপ এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে থাকবে। ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড ভিত্তিক এমআইইউআই প্যাডওএস ১৩ (MIUI PadOS 13) কাস্টম স্কিনে চলবে বলে জানা গেছে। ফটোগ্রাফির জন্য, এটি এআই ফটোগ্রাফি ফিচার সহ একটি সনি ইমেজ সেন্সর অফার করতে পারে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi Pad 5-এ ৩০ ওয়াট আল্ট্রা-ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥