Free Fire Max Redeem Codes for 20 November 2022: ফ্রি ফায়ার ম্যাক্স রিডিম কোড দেখে নিন

Avatar

Updated on:

Garena Free Fire Max Redeem Codes for 20 November 2022

গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স (Garena Free Fire Max) হল ফ্রি ফায়ারের একটি উন্নত সংস্করণ, যা ভারত সহ বিশ্বজুড়ে জনপ্রিয়। ফ্রি ফায়ারের মতো, আপনি ফ্রি ফায়ার ম্যাক্স গেমেও বিনামূল্যে ইন-গেম আইটেম পাওয়ার জন্য রিডিম কোড ব্যবহার করতে পারেন। এই রিডিম কোড এবং রিডেম্পশন ওয়েবসাইটও উভয় গেমের জন্য একই। তবে মনে রাখতে হবে যে এই রিডিম কোডগুলি ১২ থেকে ১৮ ঘন্টা পর্যন্ত বৈধ।

আপনিও যদি Garena Free Fire Max গেম খেলে থাকেন তাহলে বলি, ২০ নভেম্বরের Free Fire Max Redeem Code রিলিজ করা হয়েছে। এই অনন্য ১২ সংখ্যার দীর্ঘ আলফানিউমেরিক কোড আপনাকে আউটফিটস, ইমোটস, পেটস, উইপেন, ক্রেট, প্রিমিয়াম বান্ডেল, ডায়মন্ড, ইত্যাদি ইন-গেম আইটেম জিততে সাহায্য করবে। এই কোডগুলি রিডিম করার জন্য, আপনাকে https://reward.ff.garena.com/en অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

Garena Free Fire MAX Redeem codes for 20 November, 2022

গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স গেমের ২০ নভেম্বর তারিখের রিডিম কোড নীচে দেওয়া হল –

5RFVRB56KYUI

FJNTK6IYU8HY

HBCDNRFM5T67

YUHIBU8VY7CT

XFRDQFCV2B34

RTFNVJGYUI9J

8NHB7F6YDT5S

RWF67VB3HNJ4

UIR58GH8I589

FNDJIRJ5NT6Y

NMKUHLJKNMBK

Garena Free Fire Max রিডিম কোড কীভাবে রিডিম করবেন

• আজ অর্থাৎ ২০ নভেম্বরের রিডিম কোড থেকে রিওয়ার্ড জিততে প্রথমেই গ্যারেনা ফ্রি ফায়ারের রিডেম্পশন সাইট, অর্থাৎ https://reward.ff.garena.com/en -এ ভিজিট করুন।

• এরপর Google, Facebook, Twitter, Apple Id, HUAWEI ID বা VK আইডি ব্যবহার করে এই ওয়েবসাইটে লগ-ইন করুন।

• এবার উপরে দেওয়া একটি রিডিম কোড ওয়েবসাইটের টেক্সট বক্সে গিয়ে পেস্ট করে ‘Confirm Button’ -এ ক্লিক করুন। এবার একটি ডায়ালগ বক্স আসবে। সেখানে ‘Ok’ বাটনে ক্লিক করে কোড রিডিম করুন।

• একবার কোডটি রিডিম হয়ে গেলে, আপনি ইনগেম মেল সেকশন থেকে রিওয়ার্ড সংগ্রহ করতে পারেন। এরজন্য ২৪ ঘণ্টাও সময় লাগতে পারে। রিডিম কোডগুলি কেবলমাত্র প্রথম ৫০০ ব্যবহারকারীর জন্য উপলব্ধ।

সুতরাং তাড়াতাড়ি করুন এবং কোড রিডিম করুন। গেমাররা রিডিম কোডের বিনিময়ে গোল্ড, ডায়মন্ড এবং আরও অনেক কিছু পেতে পারেন।

সঙ্গে থাকুন ➥

Leave a Comment