৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসছে Samsung Galaxy A14 5G, থাকবে শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি

Avatar

Published on:

Samsung Galaxy A14 5G receives FCC Certification

Samsung শীঘ্রই তাদের মিড রেঞ্জ ডিভাইস, Galaxy A14 5G বাজারে আনতে চলেছে। সম্প্রতি ফোনটি ভারতীয় BIS ও থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন সাইট এবং বেঞ্চমার্ক ওয়েবসাইট Geekbench -এ উপস্থিত হয়েছিল। এখন আবার Samsung Galaxy A14 5G কে আমেরিকার FCC সার্টিফিকেশন সাইটে দেখা গেল। জানা গেছে এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

Samsung Galaxy A14 5G পেল FCC থেকে অনুমোদন

স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি কে SM-A146PN মডেল নম্বর সহ ফেডারেল কমিউনিকেশন কমিশন ওয়েবসাইটে খুঁজে পাওয়া গেছে। লিস্টিং থেকে ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি ও চার্জিং স্পিড সম্পর্কে জানা গেছে। এই ফোনের সাথে ১৫ ওয়াট অ্যাডাপ্টর থাকবে। আর ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যার মডেল নম্বর WT-S-W1।

এছাড়া এফসিসি সার্টিফিকেশন সাইট থেকে আরও সামনে এসেছে যে, স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি ফোনে একাধিক ৫জি ব্যান্ড সাপোর্ট করবে। এই ব্যান্ডগুলি হবে – n5, n7, n8, n20, n28, n40, n41 n77, n78 ইত্যাদি। আবার এতে ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই ও ব্লুটুথ সাপোর্ট করবে। ফোনটি ডুয়েল সিম সহ এসেছে।

এর আগে জানা গিয়েছিল যে, Samsung Galaxy A14 5G ফোনে ৬.৮ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে দেখা যাবে। আর পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হবে। আমেরিকায় ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর সহ লঞ্চ হতে পারে। তবে কিছু দেশে এটি এক্সিনস প্রসেসর সহ আসতে পারে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy A14 5G হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই কাস্টম স্কিনে রান করবে।

সঙ্গে থাকুন ➥