OnePlus Nord CE 3: আধ ঘন্টায় ফুল চার্জ হয়ে যাবে, দুর্ধর্ষ ফোন আনছে ওয়ানপ্লাস, লঞ্চ এই মাসে

Avatar

Published on:

OnePlus Nord CE 3 Launch Date

ওয়ানপ্লাস বর্তমানে তাদের Nord সিরিজের অধীনে বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এর মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে OnePlus Nord CE 3 মডেলটি, যা গত ফেব্রুয়ারি মাসে লঞ্চ হওয়া OnePlus Nord CE 2 5G-এর উত্তরসূরি হিসাবে বাজারে আসবে। সুপরিচিত টিপস্টার অনলিক্স সম্প্রতি জানিয়েছেন যে, এই হ্যান্ডসেটটি আগামী জুলাই মাসে লঞ্চ হতে পারে। আর এখন একটি নতুন রিপোর্টে OnePlus Nord CE 3-এর মূল স্পেসিফিকেশনগুলি প্রকাশ করা হয়েছে। এটা লক্ষণীয় যে, বর্তমান লিক দ্বারা প্রকাশিত স্পেসিফিকেশনগুলি গত নভেম্বরে ফাঁস হওয়া Nord CE 3-এর বৈশিষ্ট্যগুলির থেকে আলাদা।

OnePlus Nord CE 3-এর স্পেসিফিকেশন ফাঁস হল

মাইস্মার্টপ্রাইস-এর রিপোর্ট অনুসারে, ওয়ানপ্লাস নর্ড সিই ৩-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭২ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে এবং নিরাপত্তার জন্য এর স্ক্রিনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা থাকবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৮২জি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে। এটি সম্ভবত দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে – ৮ জিবি /১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, OnePlus Nord CE 3-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স সমন্বিত ট্রিপল-ক্যামেরা সেটআপ অবস্থান করবে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Nord CE 3 বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অর্থাৎ ব্যাটারি ফুল চার্জ হতে ৩০-৩২ মিনিট সময় লাগতে পারে। এখনও পর্যন্ত ওয়ানপ্লাসের এই নতুন Nord-ব্র্যান্ডেড ফোনটির সম্পর্কে এই তথ্যগুলিই সামনে এসেছে।

সঙ্গে থাকুন ➥