Ducati ভারতে আনলো নতুন বাইক Multistrada 950 S, শুরু হয়েছে বুকিং

Avatar

Published on:

বিলাসবহুল মোটরবাইক নির্মাতা Ducati আজ ভারতে লঞ্চ করলো অ্যাডভেঞ্চার-ট্যুরিং মোটরবাইক Multistrada 950 S। এই বাইকটির দাম রাখা হয়েছে ১৫.৪৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)। ইতিমধ্যে কলকাতা, বেঙ্গালুরু, দিল্লি এনসিআর, মুম্বাই, পুনে,কোচি, হায়দ্রাবাদ এবং আমেদাবাদের সমস্ত Ducati ডিলারশিপে বাইকটির ১ লক্ষ টাকায় প্রি-বুকিং শুরু হয়ে গেছে। এই সপ্তাহ থেকেই বাইকটি ডেলিভারি দেওয়ার কাজ শুরু করা হবে। প্রসঙ্গত, Panigale V2, Scrambler 1100 Pro, Scrambler 1100 Sport Pro-এর পর Multistrada 950 S ভারতে এখন Ducati-র চতুর্থ BS6 শ্রেণীভুক্ত বাইক।

Ducati Multistrada 950 S বাইকে রয়েছে শক্তিশালী ৯৩৭ সিসি L-Twin ‘Testastretta’ DVT ইঞ্জিন। যা  ৯,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১১৩ এইচপি শক্তি এবং ৭,৭৫০ আরপিএমে ৯৬ এনএম পর্যন্ত টর্ক উৎপাদন করে। এই ইঞ্জিনে ৬ গতির গিয়ারবক্স রয়েছে।

Multistrada 950 S সর্ম্পকে বলতে গেল, এটি প্রিমিয়াম হার্ডওয়্যারের এবং অত্যাধুনিক প্রযুক্তির ফিচারের একটি সম্পূর্ণ প্যাকেজ। যেমন এই বাইকে আছে ডুকাটি স্কাইহুক সাসপেনশন ইভো (ডিএসএস) সিস্টেমের সাথে ইলেকট্রনিক সাসপেনশন, ফুল-এলইডি হেডল্যাম্প সহ ডুকাটি কর্নারিং লাইট (ডিসিএল), ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, হ্যান্ডস-ফ্রি সিস্টেম, ক্রুজ কন্ট্রোল এবং ব্যাকলিট হ্যান্ডেলবার কন্ট্রোল।

আরোহীর সুরক্ষা সুনিশ্চিত করতে এর সামনের ও পেছনের চাকা ৩২০ মিমি এবং ২৬৫ মিমি ডিস্ক ব্রেক দ্বারা সজ্জিত। এছাড়া সুরক্ষার সাথে কোনোপ্রকার আপোস না করার লক্ষ্যে Ducati এই বাইকে দিয়েছে বোশ এবিএস কর্ণারিং, ডুকাটি ট্র্যাকশন কন্ট্রোল, ভিইকেল হোল্ড কন্ট্রোল এবং চার ধরধের রাইডিং মোড (স্পোর্ট, ট্যুরিং, আরবান এবং এন্ডুরো)। বাইকটি চলবে ১৯” ও ১৭” পিরেলি স্করপিয়ন ট্রেল II টায়ারে।

সঙ্গে থাকুন ➥