এক রিচার্জে সমস্ত ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট দেখার সুযোগ, BSNL আনল Cinemaplus পরিষেবা

Avatar

Published on:

BSNL brings Cinemaplus OTT service

ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বিএসএনএল (BSNL) তাদের ব্যবহারকারীদের জন্য নিয়ে এল Cinema Plus ওটিটি প্ল্যাটফর্ম। এর উদ্দেশ্য হলো সারা দেশে একটি ন্যায্য মূল্যে ওটিটি কনটেন্ট দেখানো। আর সেই কারণে BSNL লায়ন্সগেট, হাঙ্গামা, এপিক ওন-এর মত বড় বড় কোম্পানিগুলির সঙ্গে ইতিমধ্যেই চুক্তিও সেরে ফেলেছে। আসুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক বিএসএনএল-এর সিনেমাপ্লাস ওটিটি সার্ভিস সম্পর্কে।

BSNL Cinemaplus OTT প্যাকের বিশদ বিবরণ

বিএসএনএল-এর সিনেমাপ্লাস আগে YuppTV Scope নামে পরিচিত ছিল, এবং এটি এন্টারটেইনমেন্টের ওয়ান স্টপ ডেস্টিনেশন হিসেবে কাজ করতো। বর্তমানে বিএসএনএলের এই সিনেমাপ্লাসও সেই একই কাজ করবে। এর ব্যবহারকারীরা কাস্টমাইজেশন সহ জি ফাইভ, সোনি লিভ, ইউপ টিভি, ডিজনি প্লাস হটস্টার, হাঙ্গামা, লায়ন্সগেট প্লে, এপিক অন-এর মতো একাধিক প্ল্যাটফর্মের কনটেন্ট দেখতে পাবেন।

BSNL Cinemaplus ওটিটি এন্টারটেইনমেন্ট প্যাক

যদিও পূর্বে YuppTV-এর কেবলমাত্র একটি প্রিমিয়াম প্যাক ছিল, যার দাম ছিল ২৪৯ টাকা। কিন্তু বর্তমানে বিএসএনএল তাদের ব্যবহারকারীদের জন্য স্টার্টার প্যাক, ফুল প্যাক এবং প্রিমিয়াম প্যাক নামের তিনটি প্যাক নিয়ে এসেছে। আর এগুলির দাম হল যথাক্রমে ৪৯ টাকা, ১৯৯ টাকা এবং ২৪৯ টাকা।

সিনেমাপ্লাসের স্টার্টার প্যাকে আপনি Shemaroo, Hungama, Lionsgate প্রভৃতির সমস্ত কনটেন্ট দেখতে পারবেন। যদি আপনি বিএসএনএল সিনেমাপ্লাসের ফুল প্যাকটি কেনেন তাহলে আপনি ZEE5 প্রিমিয়াম, SonyLIV প্রিমিয়াম, YuppTV এবং Disney+ Hotstar দেখার সুবিধা পাবেন। আর আপনি বিএসএনএল সিনেমাপ্লাসের প্রিমিয়াম প্যাকটি রিচার্জ করলে দেখতে পাবেন Netflix, Amazon Prime, ZEE5 প্রিমিয়াম, SonyLIV প্রিমিয়াম, Shemaroo, Hungama, Lionsgate, Disney Plus Hotstar ছাড়াও অন্যান্য অনেক OTT প্ল্যাটফর্মের কনটেন্ট।

সিনেমাপ্লাস পরিষেবা কীভাবে কাজ করে

Cinemaplus-এর সুবিধা পাওয়ার জন্য, ব্যবহারকারীদের কাছে একটি সক্রিয় BSNL ফাইবার সংযোগ থাকতে হবে, সাথে একটি ব্রডব্যান্ড প্ল্যানও রিচার্জ করতে হবে। তারপর সিনেমাপ্লাসের তিনটি প্ল্যানের মধ্যে একটি রিচার্জ করতে হবে। সেই প্ল্যানটি সক্রিয় হয়ে গেলে, সমস্ত সাবস্ক্রিপশন আপনার দেওয়া রেজিস্টার্ড ফোন নম্বরের সাথে সংযুক্ত করা হবে। আর এর পরেই আপনি সিনেমাপ্লাসে আপনার ইচ্ছা মতন কনটেন্ট দেখতে পাবেন।

সঙ্গে থাকুন ➥