দৈনিক লিমিট ছাড়াই সারাবছর ইন্টারনেট ডেটা ব্যবহার করুন, Vodafone Idea-র এই প্ল্যানের ধারে কাছে নেই কেউ

Avatar

Published on:

VI Offer No Daily Data Limit Annual Plan

ভারতের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটর Vodafone Idea (Vi) তার ব্যবহারকারীদের জন্য একাধিক প্রিপেড প্ল্যান অফার করে থাকে। কিন্তু স্বল্প মেয়াদী প্রিপেড প্ল্যান রিচার্জ করলে বারবার রিচার্জ করতে হয়। তাই অনেকেই এই ঝামেলা থেকে মুক্ত হতে চান। সেই কারণে যারা দীর্ঘমেয়াদি প্ল্যান চান তাদের জন্যও এই টেলকোটি একটি দুর্দান্ত প্ল্যান অফার করে। আর এই প্রিপেড প্ল্যানটি গ্রাহকদের বাল্ক ডেটা অফার করে। অর্থাৎ এই প্ল্যানে কোনো দৈনিক ডেটা লিমিট থাকে না। চলুন Vodafone Idea-র এই দুর্দান্ত প্ল্যানটির বেনিফিটগুলি দেখে নেওয়া যাক।

Vodafone Idea-র ২৯৯৯ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিআর ২৯৯৯ টাকার এই প্ল্যানটির ভ্যালিডিটি ৩৬৫ দিন অর্থাৎ এটি ভিআই-এর একটি বার্ষিক প্রিপেড প্ল্যান। এখানে গ্রাহকেরা আনলিমিটেড ভয়েস কল সহ মাসে ৮৫০ জিবি ডেটা এবং প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধা পেয়ে থাকেন।

এছাড়াও ভোডাফোন আইডিয়া বিঞ্জ অল‌ নাইট-এর মত অতিরিক্ত বেনিফিটও প্রদান করে। যার অর্থ হল আপনি প্রতি রাতে বারোটা থেকে সকাল ছয়টা পর্যন্ত যত খুশি ডেটা ব্যবহার করতে পারবেন। পাশাপাশি এই প্ল্যানে ভোডাফোন মুভিস এবং টিভি বিনামূল্যে অ্যাক্সেস করার সুবিধা পাওয়া যাবে।

তবে Vi এর এই প্ল্যানে অন্য কোনো ওটিটি সুবিধা পাওয়া যাবে না। এরপরও এটি একটি দুর্দান্ত প্ল্যান, কারণ বেশিরভাগ বার্ষিক ভ্যালিডিটি বিশিষ্ঠ প্ল্যানগুলির দৈনিক ডেটা লিমিট থাকে। যদিও এখানে সেরকম কোনো লিমিট নেই।

সঙ্গে থাকুন ➥