লোভনীয় অফার, 50 জিবি পর্যন্ত ফ্রি ডেটা, আজই রিচার্জ করুন এই প্রিপেড প্ল্যানগুলি

Avatar

Published on:

Vodafone Idea Prepaid Plans

অর্থসংকটে ভুগতে থাকা Vodafone Idea এখনো দেনায় নিমজ্জিত। যেকারণে এই টেলিকম সংস্থাটি ভারতে এখনো 5G লঞ্চ করতে পারেনি। তাই দিন দিন কমে চলেছে তাদের গ্রাহক বেস। তবে, সমস্যায় জর্জরিত থাকলেও সংস্থাটি নতুন গ্রাহক যুক্ত করার বিষয়ে যথেষ্ট সচেতন। তাই তারা গ্রাহকদের আকৃষ্ট করার জন্য মাঝেমধ্যেই নতুন অফার নিয়ে আসে। সম্প্রতি, এই সংস্থাটি তাদের 3199 টাকার, 901 টাকার বা 601 টাকার প্রিপেড প্ল্যানের সাথে প্রায় 50 জিবি পর্যন্ত ডেটা অফার করার কথা জানিয়েছে। তাই আপনি যদি Vodafone Idea গ্রাহক হন এবং অতিরিক্ত ডেটা পেতে চান, তাহলে নিজের জন্য বেছে নিতে পারেন এই তিনটি প্ল্যানের যে কোনো একটি। নিচে এই প্ল্যানগুলোর সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

Vodafone Idea-র 3199 টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার 3199 টাকার প্ল্যানের সাথে প্রত্যেকদিন 2 জিবি করে ডেটা দেওয়া হলেও অফারে এর সাথে বিনামূল্যে আরো 50 জিবি বেশি ডেটা প্রদান করা হচ্ছে। এছাড়াও 365 দিন ধরে রোজ 100 টিএসএমএস এবং আনলিমিটেড কলিং-এর সুবিধাও পাওয়া যায়। আর অতিরিক্ত সুবিধা হিসেবে এর সাথে বিঞ্জ অল নাইট সুবিধা উপলব্ধ। অর্থাৎ এখানে ব্যবহারকারীরা কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই রাত 12 টা থেকে সকাল 6 টা পর্যন্ত আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। পাশাপাশি, ভোডাফোন মুভিস এন্ড টিভি ও এক বছরের অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল সাবস্ক্রিপশন পাওয়া যায় সম্পূর্ণ বিনামূল্যে।

ভোডাফোন আইডিয়ার 901 টাকার প্ল্যান

এই প্ল্যানের ভ্যালিডিটি 70 দিন, যার সাথে দেওয়া হয় 3 জিবি ডেটা। আর এখন অফারে এর সাথে পাওয়া যাচ্ছে অতিরিক্ত 48 জিবি ডেটা। এছাড়াও, এই প্ল্যানের সাথে প্রত্যেকদিন 100টি এসএমএস, আনলিমিটেড কলিং, ভিআই মুভি এবং টিভির অ্যাক্সেস সহ ডিজনি প্লাস হটস্টার মোবাইলের সাবস্ক্রিপশন দেওয়া হয় সম্পূর্ণ বিনামূল্যে। আবার এই প্ল্যানের সাথে বিঞ্জ অল নাইট, ডেটা ডিলাইট এবং উইকেন্ড ডেটা রোল ওভারের মত সুবিধাগুলি অন্তর্ভুক্ত করা আছে।

ভোডাফোন আইডিয়ার 601 টাকার প্ল্যান

Vodafone Idea-র এই প্ল্যানে 28 দিনের জন্য প্রতিদিন 100টি এসএমএস, সারা দেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল এবং রোজ 3 জিবি ডেটা পাওয়া যায়। আর এখন অফারে Vodafone Idea এই প্ল্যানের সাথে 16 জিবি অতিরিক্ত ডেটা প্রদান করছে। এছাড়াও, এখানে গ্রাহকেরা পেয়ে যাবেন হটস্টার মোবাইলের 1 বছরের সাবস্ক্রিপশন, ভোডাফোন আইডিয়া মুভিজ এন্ড টিভি অ্যাপের বিনামূল্যে অ্যাক্সেস করার সুযোগ। আবার, এর সাথে বিঞ্জ অল নাইট, ডেটা ডিলাইট, উইকেন্ড ডেটা রোল ওভার সহ ২০০ টির বেশি টিভি চ্যানেল, কয়েক হাজার সিনেমা এবং ওয়েব সিরিজ বান্ডিল করা আছে।

সঙ্গে থাকুন ➥