HomeMobilesফাঁস OnePlus Ace 3 Pro-র ছবি, ফিচার্সের মধ্যে পাবেন 24GB র‍্যাম, 6,100mah...

ফাঁস OnePlus Ace 3 Pro-র ছবি, ফিচার্সের মধ্যে পাবেন 24GB র‍্যাম, 6,100mah ব্যাটারি

ওয়ানপ্লাস শীঘ্রই চীনে তাদের Ace সিরিজের পরবর্তী মডেল হিসেবে OnePlus Ace 3 Pro স্মার্টফোনটি উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে। তবে ফোনটি চীনে আগামী ১৮ জুনের শপিং ফেস্টিভ্যালের আগে লঞ্চ নাও হতে পারে, পরিবর্তে এমাসের শেষের দিকে বা জুলাইয়ের শুরুতে এটি আত্মপ্রকাশ করতে পারে। ইতিমধ্যেই একাধিক রিপোর্টে প্রকাশ করা হয়েছে যে, OnePlus Ace 3 Pro ফোনটি পরিবর্তিত রিয়ার ডিজাইনের সাথে আসবে। আর আজ এক নির্ভরযোগ্য টিপস্টার এক আসন্ন স্মার্টফোনের একটি ইঞ্জিনিয়ারিং প্রোটোটাইপের স্কিম্যাটিক অনলাইনে শেয়ার করেছেন৷ যদিও তিনি ডিভাইসের নাম উল্লেখ করেননি, তবে এটি বেশ স্পষ্ট যে তিনি OnePlus Ace 3 Pro হ্যান্ডসেটের ডিজাইনটিকেই প্রদর্শন করেছেন। কি কি তথ্য উঠে এল ছবিটি থেকে, আসুন জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল OnePlus Ace 3 Pro ফোনের ডিজাইন

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দ্বারা প্রকাশিত স্কিম্যাটিকটিতে দেখা যাচ্ছে যে, ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনের ডিজাইন অনেকটা স্ট্যান্ডার্ড ওয়ানপ্লাস এস৩ মডেলের মতোই। ডিভাইসটির সামনের দিকে একটি কার্ভড এজের স্ক্রিন থাকবে, আর এর রিয়ার প্যানেলে একটি গোলাকার ক্যামেরা মডিউল দেখা যাবে। ক্যামেরা মডিউলের বাম কোণে একটি পিল-আকৃতির এলইডি ফ্ল্যাশ দেখতে পাওয়া যাবে এবং ডিভাইসের বাম প্রান্তে একটি অ্যালার্ট স্লাইডার থাকবে। ফোনটির ডানদিকে একটি ভলিউম রকার এবং পাওয়ার বাটন অবস্থান করবে।

তবে, কোম্পানি ওয়ানপ্লাস এস ৩ প্রো হ্যান্ডসেটের ক্যামেরা মডিউলে কিছু পরিবর্তন করবে। এই ফোনের ক্যামেরা মডিউলটিকে ডিভাইসের প্রান্তের সাথে মেলানো হবে না বলেই মনে হচ্ছে, যেমনটা ওয়ানপ্লাসের আগের ফ্ল্যাগশিপ মডেলগুলির দেখা যায়। রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনে একটি ধাতব মিড ফ্রেম এবং একটি সিরামিক, লেদার বা গ্লাস দিয়ে তৈরি ব্যাক প্যানেল থাকবে। এটি আইপি৬৪ (IP64)-রেটেড ধুলো এবং জল প্রতিরোধের রেটিং প্রাপ্ত বিল্ড সহ আসবে বলেও জানা গেছে।

Https://Techgup.com/Mobiles/News/Oneplus-Ace-3-Pro-Design-Schematic-Revealed-2024-06-06-378784.Html
OnePlus Ace 3 Pro Schematic

OnePlus Ace 3 Pro: স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

রিপোর্ট অনুযায়ী, OnePlus Ace 3 Pro ফোনে ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) প্যানেল থাকবে, যা ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, সর্বোচ্চ ৪,৫০০ নিট পর্যন্ত ব্রাইটনেস এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে। কর্মক্ষমতার ক্ষেত্রে, এই হ্যান্ডসেটে Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেটটি ব্যবহার করা হবে, যা ২৪ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত থাকবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Ace 3 Pro ফোনের রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর সহ ট্রিপল ক্যামেরা ইউনিট উপস্থিত থাকবে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪.১ (ColorOS 14.1) কাস্টম স্কিনে চলবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Ace 3 Pro ফোনটি ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৬,১০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে বলে জানা গেছে। চীনে ডিভাইসটির দাম ৩,০০০ ইউয়ান (প্রায় ৩৪,৫৮০ টাকা) থেকে শুরু হতে পারে।

RELATED ARTICLES

Most Popular