Realme 8 Pro, Realme 8 আজ কেনার বিরাট সুযোগ, দাম শুরু ১৪,৯৯৯ টাকা থেকে

Avatar

Published on:

গতকালই ভারতে লঞ্চ হয়েছে Realme 8 Pro ও Realme 8। আজ এই ফোন দুটি একসঙ্গে ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হতে চলেছে। দুপুর ১২টায় Flipkart ও Realme.com থেকে ফোন দুটি কেনা যাবে। সেল উপলক্ষ্যে ক্রেতারা ব্যাংক অফারের ফায়দা নিতে পারবে। রিয়েলমি ৮ ফোনে আছে পাওয়ার ফুল ব্যাটারি, মিডিয়াটেক প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। আবার রিয়েলমি ৮ প্রো ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, স্ন্যাপড্রাগন প্রসেসর ও ৫০ ওয়াট সুপার ডার্ট চার্জ ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট সহ এসেছে।

Realme 8 Pro ও Realme 8 এর দাম ও অফার

ভারতে রিয়েলমি ৮ প্রো এর দাম শুরু হয়েছে ১৭,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কিনতে ব্যয় করতে হবে ১৯,৯৯৯ টাকা।

অন্যদিকে রিয়েলমি ৮ তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যেগুলি হল ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১৪,৯৯৯ টাকা,১৫,৯৯৯ টাকা ও ১৬,৯৯৯ টাকা।

Realme 8 Pro এসেছে তিনটি কালারের সাথে – ইনফিনিট ব্ল্যাক, ইনফিনিট ব্লু, ও ইলিউমিনিটি ইয়েলো। আবার সাইবার সিলভার ও সাইবার ব্ল্যাক কালারে কেনা যাবে Realme 8।

লঞ্চ অফার হিসাবে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ডিসকাউন্ট পাবে। এই অফার ইএমআই ট্রানজাকশনেও পাওয়া যাবে।

Realme 8 Pro এর স্পেসিফিকেশন

রিয়েলমি ৮ প্রো ফোনে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে, এড্রেনো ৬১৮ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা ( ১০৮ মেগাপিক্সেল Samsung ISOCELL HM2 সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর), ১৬ মেগাপিক্সেল Sony IMX471 সেন্সরযুক্ত ফ্রন্ট ক্যামেরা, অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস,  ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ও  ৫০ ওয়াট সুপার ডার্ট চার্জ ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট। যদিও বক্সে ৬৫ ওয়াট ফাস্ট চার্জার থাকবে।

Realme 8 এর স্পেসিফিকেশন

রিয়েলমি ৮ ফোনের কথা বললে, এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস, ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর,  ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ও ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥