Lava Agni 5G আজ ভারতে লঞ্চ হতে পারে, দাম ২০ হাজার টাকার কম

Avatar

Published on:

Lava তাদের প্রথম 5G স্মার্টফোন, Lava Agni 5G আজ লঞ্চ করতে পারে। গতমাসে এই ফোনটিকে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট দাম, লঞ্চের তারিখ ও স্পেসিফিকেশন সহ দেখা গিয়েছিল। যদিও পরে ওয়েবপেজটি ডিলিট করা হয়‌। সেই হিসেবে আজ Lava Agni 5G ভারতের বাজারে পা রাখতে পারে। এই ফোনে কার্ভড ডিজাইন, ট্রিপল রিয়ার ক্যামেরা ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর থাকতে পারে। আবার দাম রাখা হবে ২০,০০০ টাকার কম।

লাভা অগ্নি ৫জি আজ ভারতে লঞ্চ হতে পারে (Lava Agni 5G India Launch Today)

লাভা একটি ভার্চুয়াল ইভেন্টে তাদের আগ্নি ৫জি ফোনটি লঞ্চ করতে পারে। এই ইভেন্ট দুপুর বারোটা থেকে শুরু হতে পারে। কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ইভেন্টটি দেখা যাবে।

লাভা অগ্নি ৫জি ভারতে দাম (Lava Agni 5G price in India)

সংস্থার ওয়েবসাইটে লাভা অগ্নি ৫জি ফোনের দাম ১৯, ৯৯৯ টাকা দেখা গিয়েছিল। নামে লাভা থাকলেও কেবলমাত্র নীল রঙে মিলবে ফোনটি।

লাভা অগ্নি ৫জি স্পেসিফিকেশন (Lava Agni 5G Specifications)

অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী, লাভা অগ্নি ৫জি ফোনে আধুনিক ডিজাইন এবং পাঞ্চ-হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। এটির স্ক্রিন রিফ্রেশ রেট ৯০ হার্টজ ও এবং স্ক্রিনের চারপাশে সরু বেজেল রয়েছে। লাভা অগ্নি ৫জি মিডিয়াটেকের মিড-রেঞ্জ ডাইমেনসিটি ৮১০ ফাইভ-জি প্রসেসর সহ আসবে। বেস ভার্সনে এর সাথে ৪ জিবি র‌্যাম কনফিগারেশন দেখা যেতে পারে। থাকতে পারে একাধিক স্টোরেজ ভ্যারিয়েন্ট।

পাওয়ার ব্যাকআপের জন্য Lava Agni 5G ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে ধরে নেওয়া যায়। ফোনটি সমসাময়িক ফোনগুলির মতো অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে। ফটোগ্রাফির জন্য অগ্নি ৫জি ফোনে থাকছে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ।

সঙ্গে থাকুন ➥