ব্লুটুথ কলিং সহ বাজারে এল Ambrane FitShot Zest স্মার্টওয়াচ, এক চার্জে চলবে সাতদিন

Avatar

Published on:

ভারতে স্মার্টওয়াচের বাজার ধরতে Ambrane আজ লঞ্চ করেছে তাদের নতুন স্মার্টওয়াচ সিরিজ, যার নাম Ambrane FitShot। এই সিরিজের প্রথম স্মার্টওয়াচটি হল FitShot Zest। এতে রয়েছে ব্লুটুথ কলিং সুবিধা সহ একাধিক উন্নততর ফিচার। এছাড়া এতে পাওয়া যাবে মেনস্ট্রুয়াল সাইকেল রিমাইন্ডার। এমনকি এতে একাধিক হেলথ মোড এবং ফিটনেস ট্র্যাকার উপলব্ধ। চলুন দেখে নেওয়া যাক Ambrane FitShot Zest স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন ।

Ambrane FitShot Zest স্মার্টওযাচের দাম ও লভ্যতা

ভারতে অ্যামব্রেন ফিটসট জেস্ট স্মার্টওযাচের দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। ঘড়িটির সাথে সংস্থার তরফে দেওয়া হচ্ছে ৩৬৫ দিনের ওয়্যারেন্টি। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি। ব্ল্যাক, ব্লু এবং পিঙ্ক এই তিনটি কালার অপশনে বেছে নিতে পারবেন ক্রেতারা এই ওয়্যারেবলটি। এখানে জানিয়ে রাখি, আগামী ১৪ ফেব্রুয়ারি ই-কমার্স সাইট অ্যামাজনে এই সিরিজের আরো নতুন দুটি স্মার্টওয়াচ আসছে বলে ইতিমধ্যেই ঘোষণা করেছে সংস্থাটি।

Ambrane FitShot Zest স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

স্টাইলিশ ডিজাইনের অ্যামব্রেন ফিটশট জেস্ট স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ১.৭ ইঞ্চি লুসিড ডিসপ্লে। হেলথ ট্র্যাকার হিসাবে এতে থাকছে SpO2 মনিটর, ব্লাড প্রেসার মনিটর, হার্ট রেট মনিটর এবং আরও অনেক কিছু।

এছাড়া এতে একাধিক ফিটনেস মোড উপলব্ধ। তার মধ্যে রয়েছে স্টেপ ট্রাকার, ক্যালরি বার্ন, অ্যাক্টিভিটি হিস্ট্রি ইত্যাদি। নয়া স্মার্টওয়াচটির একটি অভিনব বৈশিষ্ট্য হলো এতে মিলবে মেনস্ট্রুয়াল সাইকেল ট্রাকিং ফিচার, যার মাধ্যমে মহিলারা সহজেই তাদের মেনস্ট্রুয়াল সাইকেলের তথ্য এবং হিসাব রাখতে পারবেন। জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে এটি আইপি৬৭ রেটিংসহ এসেছে।

অন্যদিকে, ফিটশট জেস্ট স্মার্টওয়াচে পাওয়া যাবে ৬০টিরও বেশি ক্লাউড-বেসড ওয়াচফেস, যার মধ্যে থেকে ব্যবহারকারী তার পছন্দের ওয়াচফেস বেছে নিতে পারবেন। শুধু তাই নয়, এতে দেওয়া হয়েছে ব্লুটুথ কলিং ফিচারের সুবিধা। এর মাধ্যমে ব্যবহারকারী যেকোন সময়, যেকোন জায়গা থেকে এই স্মার্টওয়াচের মাধ্যমে ফোন কল করতে পারবেন। পাশাপাশি যে স্মার্টফোনটির সাথে এটি যুক্ত থাকবে সেই স্মার্টফোনের মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল করা যাবে এই ঘড়িটি মাধ্যমে। এছাড়া এতে থাকছে দশটি স্পোর্টস মোড।

সংস্থাটি দাবি করেছে, একক চার্জে Ambrane FitShot Zest স্মার্টওয়াচ সাতদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। এগুলো ছাড়াও ঘড়িটিতে পাওয়া যাবে বিল্ট-ইন এলার্ম, রিমাইন্ডার, স্টপওয়াচ, মিউজিক, কল ও এসএমএস নোটিফিকেশনের মতো একাধিক উন্নততর সুবিধা।

সঙ্গে থাকুন ➛