ষষ্ঠীতে বিরাট চমক, বাজার কাঁপাতে দুর্ধর্ষ ফিচার্সের সঙ্গে হাজির নতুন KTM 250 Duke

Update: 2024-10-09 08:37 GMT

নতুন ফিচার্সের সঙ্গে KTM 200 Duke লঞ্চের রেশ না কাটতেই আজ ষষ্ঠীতে হাজির হল আপডেটেড 250 Duke। নতুন KTM 250 Duke নিউ আপডেট হিসাবে টিএফটি ডিসপ্লে ও 390 Duke থেকে নেওয়া বুমেরাং আকৃতির এলইডি ডিআরএল যুক্ত হেডলাইটের সঙ্গে লঞ্চ হয়েছে।

KTM 250 Duke-এর সুইচগিয়ারটিও সংশোধন করা হয়েছে এবং বাইকটিতে এখন ফোর-ওয়ে মেনু সুইচ লেআউট যুক্ত হয়েছে। নতুন টিএফটি স্ক্রিনে বৃহত্তর রেভ কাউন্টারের সাথে নয়া গ্রাফিক্স মিলবে। এছাড়া, নেভিগেশনের জন্য স্মার্টফোন কানেক্টিভিটি, হেডসেট কানেকশন পাওয়া যাবে।

উল্লেখ্য, আগের মডেলেও এলসিডি ডিসপ্লেটি ব্লুটুথ কানেক্টিভিটি সাপোর্ট করতো। এছাড়া, ডিউকের নতুন মডেলে আর কোনও পরিবর্তন নেই। কেটিএম ২৫০ ডিউক আগের মতোই শার্প ও স্পোর্টি ডিজাইন অফার করে। মোটরসাইকেলটির বডিতে প্রচুর কাটস ও ক্রিজ রয়েছে।

2024 KTM 250 Duke-এর ২৪৮ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন থেকে ২৯.৫ হর্সপাওয়ার এবং ২৫ এনএম টর্ক উৎপন্ন হবে। ইঞ্জিনের সঙ্গে কুইকশিফটার ও সিক্স স্পিড গিয়ারবক্স উপলব্ধ। হার্ডওয়্যার সেটআপের মধ্যে রয়েছে ইউএসডি ফ্রন্ট ফর্ক, মনোশক, ফ্রন্ট ও রিয়ার ডিস্ক ব্রেক, ১৭ ইঞ্চি হুইল। নতুন মডেলের দাম ২,৪১,২৮৬ টাকা (এক্স-শোরুম) রাখা হয়েছে।

Tags:    

Similar News