পুজোর বাজার কাঁপাতে চলে এল নতুন KTM Duke 200, অত্যাধুনিক ফিচার্সে জিতবে মন

Update: 2024-10-04 04:01 GMT

বাইক-প্রেমীদের উন্মাদনা বাড়িয়ে ভারতে লঞ্চ হল নতুন KTM Duke 200। এই নেকেড মোটরসাইকেলে নয়া আপডেট হিসাবে ৫ ইঞ্চি টিএফটি স্ক্রিন যুক্ত হয়েছে। এটি থার্ড জেনারেশন 390 Duke থেকে নেওয়া হয়েছে। 2024 KTM Duke 200 কিনতে খরচ হবে ২,০৩,৪১২ টাকা। যা আগের মডেলের থেকে ৫,০০০ টাকা বেশি।

কেটিএম ডিউক ২০০-এর নতুন কনসোল স্মার্টফোন কানেক্টিভিটি সমর্থন করে। আবার কেটিএম কানেক্ট অ্যাপ ব্যবহার করে ব্লুটুথের মাধ্যমে টার্ন-বাই-টার্ন নেভিগেশন সাপোর্ট পাওয়া যায়। এছাড়াও, এটি ইনকামিং কল নোটিফিকেশন, সুপারমোটো এবিএস (ABS), এবং শিফট আরপিএম-এর জন্য কাস্টমাইজেবল কালার থিম অফার করে।

নতুন টিএফটি ডিসপ্লে ছাড়া অবশ্য ২০০ সিসির ডিউকে হার্ডওয়্যার বা ফিচার্সে অন্য কোনও পরিবর্তন করা হয়নি। এটি উল্লম্বভাবে অবস্থিত এলইডি হেডলাইট, শার্প বডিওয়ার্ক সহ তরুণ প্রজন্মের সেই পছন্দের ডিজাইন ধরে রেখেছে। মোটরসাইকেলটি ডার্ক গ্যালভানো, ইলেকট্রনিক অরেঞ্জ এবং মেটালিক সিলভার কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে।

KTM 200 Duke আগের মতোই ১৯৯.৫ সিসি সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুলড ইঞ্জিনে ছুটবে। এটি প্রায় ২৫ হর্সপাওয়ার এবং ১৯.৩ এনএম টর্ক উৎপন্ন করে। ইঞ্জিনটি সিক্স স্পিড গিয়ারবক্স ও স্লিপার ক্লাচের সঙ্গে যুক্ত। হার্ডওয়্যারে আপসাইড ডাউন ফর্ক, মনোশক, ১৭ ইঞ্চি অ্যালয় হুইল এবং সামনে- পিছনে ডিস্ক ব্রেক সেটআপ বর্তমান।

Tags:    

Similar News