চব্বিশের শেষবেলায় বড় ধামাকা, একঝাঁক নতুন KTM বাইক দেশে আনতে পারে Bajaj

Update: 2024-10-21 08:46 GMT

বাজাজ অটো কয়েক মাস আগে KTM ব্র্যান্ডের একঝাঁক বড় মোটরসাইকেল ভারতে লঞ্চের ইচ্ছাপ্রকাশ করেছিল। চলতি অর্থবর্ষের মধ্যেই মডেলগুলির আগমন ঘটতে পারে বলে ইঙ্গিত দিয়েছিল সংস্থা। এখন নতুন রিপোর্ট বলছে, আগামী কয়েক সপ্তাহের মধ্যে কেটিএম-এর হাই-পারফরম্যান্স বাইকগুলি দেশে লঞ্চ হয়ে যেতে পারে।

একটি অটো পোর্টালের প্রতিবেদন অনুযায়ী, বেঙ্গালুরুতে কেটিএম-এর কিছু ডিলারশিপে আনঅফিশিয়ালি কয়েকটি দামি মোটরসাইকেলের বুকিং নেওয়া চালু হয়েছে। যার মধ্যে বেশিরভাগ বুকিং এসেছে কেটিএম ৮৯০ অ্যাডভেঞ্চার আর মডেলটির জন্য। তবে ক্রেতাদের কোনও অফিশিয়াল বুকিং রিসিপ্ট দেওয়া হয়নি।

২০২৪ ইন্ডিয়া বাইক উইকে মোটরসাইকেলগুলির উপর থেকে আনুষ্ঠানিক ভাবে পর্দা সরানো হবে বলে আশা করা হচ্ছে। প্রসঙ্গত, এই বাইক ইভেন্টেই কেটিএম ৭৯০ অ্যাডভেঞ্চার প্রথম প্রদর্শিত হয়েছিল। তাই এই বছর সেখানে অস্ট্রিয়ান বাইক নির্মাতার অত্যাধুনিক মডেল উন্মোচনের প্রবল সম্ভাবনা তৈরি হয়েছে।

এদিকে, বাজাজ অটো গত সপ্তাহে পালসার এন ১২৫ নিয়ে এসেছে। যদিও অফিসিয়াল লঞ্চ হয়নি। সংস্থার ১২৫ সিসির তৃতীয় পালসার মডেল এটি। বাইকটির দাম ৯০,০০০ টাকা থেকে ১ লক্ষ টাকার (এক্স-শোরুম) মধ্যে থাকবে বলে আশা করা যায়। Hero Xtreme 125R ও TVS Raider 125-এর সঙ্গে এই বাইকের প্রতিযোগিতা চলবে।

Tags:    

Similar News