লক্ষ্মীপুজোয় লঞ্চ হবে Bajaj Pulsar-এর নতুন মডেল, দাম-ফিচার্স কেমন হতে পারে জেনে নিন

Update: 2024-10-14 11:06 GMT

Bajaj Pulsar N125 পালসার-প্রেমীদের অপেক্ষার অবসান ঘটিয়ে ১৬ই অক্টোবর অর্থাৎ কোজাগরী লক্ষ্মী পুজোর দিন লঞ্চ হতে চলেছে। গত কয়েক মাস ধরে এই নেকেড বাইকটি নিয়ে চূড়ান্ত পরীক্ষা-নিরীক্ষা চালিয়েছে বাজাজ। Pulsar N125-এর দাম ৯০,০০০ থেকে ১ লক্ষ টাকার (এক্স-শোরুন) মধ্যে থাকবে বলে আশা করা যায়। এটি TVS Raider 125 ও Hero Xtreme 125-কে টেক্কা দেবে। চলুন দেখে নিই, Pulsar N125 কী কী অফার করবে।

ডিজাইন

বাজাজ'র দাবি, Pulsar N125 একটি আরবান প্রোডাক্ট হবে। অর্থাৎ এটি প্রিমিয়াম কমিউটার মোটরসাইকেল হিসাবে আসবে। স্পোর্টি ও স্টাইলিশ ডিজাইন বাইকটির ইউএসপি হবে। স্পাই ইমেজে, নতুন পালসার মডেলটিতে এলইডি হেডল্যাম্প, পেশীবহুল ফুয়েল ট্যাঙ্ক এক্সটেনশন, স্প্লিট সিট ও টু-পিস গ্র্যাব রেল দেখা গিয়েছে।

ইঞ্জিন ও গিয়ারবক্স

পারফরম্যান্সের কথা বললে, বাজার চলতি পালসার ১২৫-এর মতো পালসার এন১২৫ সিঙ্গেল সিলিন্ডার ১২৫ সিসি ইঞ্জিনে ছুটবে। যা ৮,৫০০ আরপিএম গতিতে ১১.৬৪ হর্সপাওয়ার ও ৬,৫০০ আরপিএমে ১০.৮ এনএম টর্ক উৎপাদন করতে সক্ষম হবে। তবে নতুন মডেল হওয়ার জন্য টিউনিং পরিবর্তিত হতে পারে। ইঞ্জিনের সঙ্গে মিলবে পাঁচ গতির গিয়ারবক্স।

সাসপেনশন, ব্রেক, ফিচার্স

Bajaj Pulsar N125 এর শুধু সামনে ডিস্ক ব্রেক থাকবে বলে মনে করা হচ্ছে। সাসপেনশনের জন্য মিলবে প্রথাগত টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক ও রিয়ার মনোশক। ফিচার্সের মধ্যে থাকতে পারে স্মার্টফোন কানেক্টিভিটি সহ ফুল ডিজিটাল কনসোল এবং সিঙ্গেল চ্যানেল এবিএস।

Tags:    

Similar News