চমকে দিল বাজাজ, বাইকের জগতে ঝড় তুলে সস্তায় লঞ্চ হল নতুন বাজাজ পালসার এন১২৫

বাজাজ পালসার এন১২৫ দুই ভ্যারিয়েন্টে এসেছে এলইডি ডিস্ক যার দাম ৯৪,৭০৭ টাকা (এক্স-শোরুম) এবং এলইডি ডিস্ক বিটি ৯৮,৭০৭ দাম রাখা হয়েছে।

Update: 2024-10-21 12:51 GMT

Bajaj Pulsar N125 আত্মপ্রকাশ করছিল আগেই। আর আজ এই স্টাইলিশ কমিউটার বাইক ভারতে অফিসিয়ালি লঞ্চ হল। নতুন মোটরসাইকেলটি দুই ভ্যারিয়েন্টে এসেছে - এলইডি ডিস্ক এবং এলইডি ডিস্ক বিটি। প্রথমটির দাম ৯৪,৭০৭ টাকা (এক্স-শোরুম) রাখা হয়েছে। অন্যদিকে, টপ মডেলটি কিনতে ৪,০০০ টাকা বেশি খরচ হবে।

বাজাজ পালসার এন১২৫ ডিজাইন

পালসার এন১২৫ এর ডিজাইন সুপারমোটার্ড মডেল থেকে অনুপ্রাণিত বলে দাবি করেছে বাজাজ। বাইকের সামনে এবং পিছনের প্যানেল এরোডাইনামিক ফ্লোটিং রয়েছে। দেখতে অন্যান্য পালসার মডেলের থেকে সম্পূর্ণ আলাদা। নতুন প্রজন্মকে আকৃষ্ট করবে এমন লুকস পেয়েছে এটি।

 

বাজাজ পালসার এন১২৫ ইঞ্জিন স্পেসিফিকেশন

বাজাজ পালসার এন১২৫ একটি নতুন ১২৪.৫৮ সিসি সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড ইঞ্জিন দ্বারা পরিচালিত। এটি সর্বাধিক ১২ পিএস পাওয়ার ও সর্বোচ্চ ১১ এনএম টর্ক উৎপাদন করে। গিয়ারের সংখ্যা পাঁচ। এটি প্রথম পালসার যা ইন্টিগ্রেটেড স্টার্টার জেনারেটার সিস্টেম অফার করে।

বাজাজ পালসার এন১২৫ ফিচার্স, হার্ডওয়্যার ও কালার অপশন

পালসার এন১২৫ ফুল হেডল্যাম্প ও স্মার্টফোন কানেক্টিভিটি সহ ফুল ডিজিটাল এলসিডি কনসোল অফার করে। ১৭ ইঞ্চি চাকা, ২৪০ মিমি ফ্রন্ট ডিস্ক ও কম্বি ব্রেকিং সিস্টেম পাবেন এই বাইকে। ওজন ১২৫ কেজি (কার্ব)। এলইডি ডিস্ক মডেলটি পার্ল মেটালিক হোয়াইট, এবোনি ব্ল্যাক, ক্যারিবিয়ান ব্লু এবং ককটেল ওয়াইন রেড কালার অপশনে উপলব্ধ।

অন্যদিকে, ১২৫ সিসির নতুন পালসারের এলইডি ডিস্ক বিটি ভ্যারিয়েন্টে মিলবে আরও আকর্ষণীয় ডুয়াল-টোন কালার অপশন। যেমন এবোনি ব্ল্যাক + পার্পল ফিউরি, এবোনি ব্ল্যাক + ককটেল ওয়াইন রেড এবং পিউটার গ্রে + সাইট্রাস রাশ।

Tags:    

Similar News