BYD Seal: দীপাবলি উপলক্ষে এই বৈদ্যুতিক গাড়িতে মিলছে 2 লক্ষ টাকা ছাড় ও 50,000 টাকার ফ্রি সার্ভিস

Update: 2024-10-18 06:27 GMT

চীনের বিখ্যাত বৈদ্যুতিক গাড়ি নির্মাতা BYD সম্প্রতি ভারতে অল-ইলেকট্রিক এমপিভি, eMax 7 লঞ্চ করেছে। এবার আরও একটি ভাল খবর শোনাল তারা। কোম্পানির Seal মডেলটি ২ লক্ষ টাকা পর্যন্ত ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। আবার এই বৈদ্যুতিক সেডানে ৩ বছরের কমপ্লিমেন্টারি সার্ভিস এবং মেইনটেন্যান্স প্যাকেজ মিলবে।

BYD Seal কয়েকমাস আগে ভারতে আত্মপ্রকাশ করেছে। এটি তিনটি ভ্যারিয়েন্টে উপলব্ধ - ডাইনামিক, প্রিমিয়াম এবং পারফরম্যান্স। দাম ৪১ লক্ষ টাকা থেকে শুরু হয়ে ৫৩ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে। টপ স্পেক মডেলটির ক্ষেত্রে ২ লক্ষ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে কোম্পানি। এছাড়াও, গাড়িটির সঙ্গে ৫০,০০০ টাকা মূল্যের ৩ বছরের সার্ভিস ও মেইনটেন্যান্স প্যাকেজ অফার করছে সংস্থা।

অন্যদিকে, গাড়িটির প্রিমিয়াম ভ্যারিয়েন্টে ১ লক্ষ টাকা পর্যন্ত বেনিফিট দেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে। বিওয়াইডি সিলের বেস ডায়নামিক মডেলের সিঙ্গেল ইলেকট্রিক মোটর থেকে ২০১ বিএইচপি এবং ৩১০ এনএম টর্ক পাওয়া যায়। এতে ৬১.৪৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক আছে, যা ফুল চার্জে ৫১০ কিলোমিটার রেঞ্জ প্রদান করে।

BYD Seal প্রিমিয়াম ভ্যারিয়েন্টে ৩০৮ বিএইচপি ও ৩৬০ এনএম টর্ক উৎপাদনকারী ইলেকট্রিক মোটর ব্যবহার করা হয়েছে। এটির ৮২.৫৬ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাকের রেঞ্জ ৬৫০ কিলোমিটার বলে দাবি করেছে সংস্থা। সবশেষে, গাড়ির পারফরম্যান্স ভ্যারিয়েন্টের আউটপুট ৫২৩ বিএইচপি ও ৬৭০ এনএম।

Tags:    

Similar News