Ducati Festive Offer: দীপাবলির আগে বাম্পার অফার, ডুকাটির বাইক কিনলে 2.5 লক্ষ টাকা লাভ

Update: 2024-10-18 08:56 GMT

ফেস্টিভ সিজন উপলক্ষে প্রতিটি টু-হুইলার সংস্থা বিভিন্ন অফার নিয়ে হাজির হয়েছে। এবার সেই তালিকায় নাম লেখার ইতালির বিখ্যাত ব্র্যান্ড ডুকাটি (Ducati)। কোম্পানিটি ক্যাশব্যাক বা ডিসকাউন্ট না দিলেও নির্বাচিত মডেলে ২.৫০ লক্ষ টাকা পর্যন্ত মূল্যের ফ্রি অ্যাক্সেসরিজ অফার করছে।

মনে রাখবেন, এই অফার আগামী ৩১ অক্টোবর অথবা স্টক থাকা পর্যন্ত চলবে। Ducati DesertX মডেলটিতে বিনামূল্যে নিচু সিট, অফ-রোড এয়ার ফিল্টার, রেডিয়েটর প্রটেক্টর এবং স্টিল ইঞ্জিন কভার অফার করা হচ্ছে। এগুলির দাম ১.৫৫ লক্ষ টাকা।

অন্যদিকে, Ducati Multistrada V4 Rally বাইকটির সঙ্গে ২.৫ লক্ষ টাকার ফ্রি অ্যাক্সেসরিজ পাওয়া যাচ্ছে। যার মধ্যে রয়েছে নাকল গার্ড, হ্যান্ডেলবার ব্যাগ, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম, ইঞ্জিন কভার, ফর্ক প্রটেক্টর, ক্লাচ কেসের জন্য কার্বন কভার, গ্র্যান টুরিসমো থ্রি উইন্ড স্ক্রিন, রেডিয়েটর প্রটেক্টর এবং অয়েল-কুলার প্রটেক্টর।

সবশেষে, Ducati Multistrada V4 S মডেলে ২.৪ লক্ষ টাকার অ্যাক্সেসরিজ বিনামূল্যে মিলছে। এই প্যাকেজে রয়েছে অয়েল-কুলার প্রটেক্টর, ইঞ্জিন কভার, ট্যাঙ্ক প্রটেক্টর, রেডিয়েটর প্রটেক্টর, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম, ব্যাশ প্লেট, সেন্টার স্ট্যান্ড এবং ক্লাচ কেসের জন্য কার্বন কভার। এগুলি বাইকে সুরক্ষা প্রদানের পাশাপাশি রাইডারকে আরও ভাল অভিজ্ঞতা দেবে।

Tags:    

Similar News