অফ-রোড বাইকের জগতে ঝড় তুলে হাজির Kawasaki, মাত্র 5,000 টাকায় করুন বুকিং

Update: 2024-10-17 14:19 GMT

Kawasaki আজ ভারতে তাদের প্রথম রোড লিগাল অফ-রোড মোটরসাইকেল উন্মোচন করল। নতুন এই মডেলের নাম KLX 230। বাইকটির বেশ কিছু যন্ত্রাংশ স্থানীয়ভাবে নির্মিত হয়েছে। ফলে দাম সাধ্যের মধ্যে থাকবে বলে আশা করা যায়। ৫,০০০ টাকা দিয়ে এটি বুক করা যাচ্ছে। অফিশিয়াল লঞ্চ নভেম্বর বা ডিসেম্বরে হবে বলে আশা করা যায়।

Kawasaki KLX 230 দেখতে খুবই সাদামাটা। বডি প্যানেলের সংখ্যা খুব কম, অফ-রোড বাইক যেমনটা হয়। সিটের উচ্চতা ৮৮০ মিমি। এই মোটরসাইকেলে ছোট হেডলাইট ও হাই-সেট মাডগার্ড রয়েছে। সামনে ও পিছনে যথাক্রমে ২১ ইঞ্চি এবং ১৮ ইঞ্চি স্পোক যুক্ত চাকা বর্তমান। বাইকের ওজন ১৩৯ কেজি।

KLX 230 এর অভ্যন্তরে ২৩৩ সিসি, এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। এটি ৮,০০০ আরপিএমে ১৮.১ বিএইচপি এবং ৬,৪০০ আরপিএম গতিতে ১৮.৩ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। ইঞ্জিনটি সিক্স স্পিড গিয়ারবক্সের সঙ্গে যুক্ত থাকার ফলে হাইওয়েতে চালাতে সুবিধা হবে।

কাওয়াসাকির নতুন বাইকটি টিউবুলার স্টিল ফ্রেমের উপর নির্মিত। সামনে ৩৭ মিমি টেলিস্কোপিক ফর্ক ও পিছনে প্রি-অ্যাডজাস্টেবল লিঙ্ক টাইপ মনোশক সাসপেনশন রয়েছে। ফ্রন্টে ২৬৫ মিমি ডিস্ক ব্রেক এবং পিছনে ২২০ মিমি ডিস্ক ব্রেক বর্তমান। এছাড়া, সুইচেবল এবিএস এবং স্মার্টফোন কানেক্টিভিটি সহ ডিজিটাল কনসোল রয়েছে এতে।

Tags:    

Similar News