Maruti Suzuki Discount: পুজোর আগে ব্যাপক ছাড়, মারুতির গাড়ি মিলছে 55,000 টাকা সস্তায়

Update: 2024-10-05 09:05 GMT

অক্টোবর আসতেই শুরু হয়ে গিয়েছে উৎসবের মরসুম। গোটা মাস জুড়ে একের পর এক পুজো। তারপর রয়েছে দীপাবলি। ফলে ক্রেতা ধরতে ময়দানে নেমে পড়েছে গাড়ি নির্মাতারা। এসইউভি থেকে শুরু করে হ্যাচব্যাক, ও সেডানে মিলছে ডিসকাউন্ট সহ নানা বেনিফিট। এই প্রতিবেদনে Maruti Suzuki-রuzuki-র কোন কোন গাড়িতে কেমন ছাড় মিলছে, তার সন্ধান থাকল।

Maruti Alto K10

ভারতের সবথেকে সস্তা এই পেট্রল গাড়ি অক্টোবর মাসে ৩৫,০০০ থেকে ৫২,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ও বেনিফিটের সঙ্গে কেনা যাচ্ছে। Maruti Alto K10 হ্যাচব্যাকের ১.০ লিটার ইঞ্জিন থেকে ৬৭ পিএস পাওয়ার এবং ৮৯ এনএম টর্ক উৎপন্ন হয়। সঙ্গে পাঁচ গতির ম্যানুয়াল ট্রান্সমিশন উপলব্ধ।

Maruti S Presso

দেশের অন্যতম সস্তা চার চাকা গাড়ি হল Maruti Suzuki S Presso। মিনি এসইউভি ডিজাইন রয়েছে গাড়িটিতে। এটির AMT গিয়ারবক্স ভ্যারিয়েন্টে ৫৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। যেখানে পেট্রল ম্যানুয়াল ও সিএনজি মডেলের বেনিফিট কিছুটা কম। এতে Alto K10-এর ইঞ্জিন বর্তমান, ফলে পাওয়ার ও টর্ক আউটপুট এক।

Maruti Celerio

ভারতের বাজারে Tata Tiago-র প্রতিদ্বন্দ্বী মারুতির এই গাড়িতে থ্রি-সিলিন্ডার, ১.০ লিটার ইঞ্জিন আছে। সেলেরিওর হায়ার ভ্যারিয়েন্টে ৫৫,০০০ টাকা পর্যন্ত ছাড় অফার করা হচ্ছে। যেখানে লোয়ার ভার্সনে ছাড় কিছুটা কম। এই পেট্রল গাড়িটি লিটারে ২৫.২৪ কিলোমিটার (ম্যানুয়াল) থেকে ২৬.৬৮ কিলোমিটার (এএমটি) মাইলেজ দিতে সক্ষম।

উল্লেখ্য, এগুলি সংস্থার অফিশিয়াল অফার নয়। ফলে এরিয়া ও ডিলারশিপের উপর নির্ভর করে ডিসকাউন্টের পরিমাণ কমবেশি হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী আউটলেট থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Tags:    

Similar News