Bajaj Pulsar N125: লক্ষ্মীবারে চমক, নতুন পালসার বাইক এনে মন জিতে নিল বাজাজ

Update: 2024-10-17 13:46 GMT

Bajaj Auto আজ তাদের সোশ্যাল মিডিয়া চ্যানেলে নতুন Pulsar N125 আনুষ্ঠানিকভাবে উন্মোচন করল। তবে বাইকটি লঞ্চ হয়নি। সংস্থা ভিডিয়োর মাধ্যমে বাইকটির ডিজাইন ও কিছু ডিটেলস প্রকাশ করেছে। স্পেসিফিকেশন, দাম, ও ফিচার্স দীপাবলির আগেই ঘোষণা হবে বলে আশা করা যায়।

Pulsar 125 ও Pulsar NS125 এর পর সংস্থার তৃতীয় ১২৫ সিসি বাইক এটি। দেখতে অন্যান্য পালসার মডেলের তুলনায় আলাদা। বাইকটির দাম ১ লক্ষ টাকার (এক্স-শোরুম) মধ্যে থাকবে বলে আশা করা যায়। স্পোর্টি কমিউটার মোটরসাইকেলের বাজারে Bajaj Pulsar N125 এর প্রধান প্রতিদ্বন্দ্বী Hero Xtreme 125R ও TVS Raider 125।

বাজাজ পালসার এন১২৫ এর হেডল্যাম্প অনেকটা হোন্ডা এক্স-ব্লেডের মতো। হেডলাইট সেকশনটি দেখতে কম্প্যাক্ট কিন্তু অ্যাঙ্গুলার। এলইডি লাইটিং ব্যবহার করা হয়েছে এতে। সামনের ফর্কের গায়ে প্লাস্টিক কভার লাগানো। ফুয়েল ট্যাঙ্কের চারপাশে শার্প এক্সটেনশন লুকস আরও স্টাইলিশ করে তুলেছে।

ভিডিয়ো থেকে স্পষ্ট, Pulsar N125 একাধিক কালার অপশনে উপলব্ধ হবে। টিজারে বাইকটির গ্লসি পার্পেল পেইন্ট স্কিম দেখানো হয়েছে। সঙ্গে মিলবে হানিকম্ব স্টাইলের গ্রাফিক্স। বাইকটির বিশেষ ফিচার্সের মধ্যে থাকছে ডিজিটাল কনসোল। এটি ব্লুটুথ কানেক্টিভিটি সাপোর্ট করতে পারে। ইঞ্জিনটি Pulsar NS125 থেকে নেওয়া হয়েছে বলেই অনুমান।

Tags:    

Similar News