দীপাবলির আগেই আসছে সুখবর, অষ্টমীতে Oppo Find X8 সিরিজ নিয়ে বড় আপডেট

Update: 2024-10-11 15:42 GMT

Oppo Find X8 সিরিজ অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী ২৪ অক্টোবর চীনে লঞ্চ হতে চলেছে। আর সবচেয়ে বড় খবর হল, অনেক বছর পর ফাইন্ড এক্স সিরিজের আগমন ঘটছে ভারতে। ফলে এখন থেকেই দিন গোনা শুরু করে দিয়েছেন প্রচুর ক্রেতা। সংস্থা এখনও কিছু না বললেও, এদেশে Oppo Find X8 সিরিজের লঞ্চ টাইমলাইন ও স্টোরেজ অপশন ফাঁস হয়ে গিয়েছে।

Oppo Find X8 সিরিজ ভারতে কবে আসবে

প্রথমেই বলা আছে, ওপ্পো ফাইন্ড এক্স৮ সিরিজ চীনে ২৪ অক্টোবর লঞ্চ হওয়ার কথা। আর ভারতেও মুক্তি পেতে বেশি সময় হাতে নেই। দ্য টেকআউটলুকের প্রতিবেদন অনুযায়ী, এই স্মার্টফোন দীপাবলির আগে ভারতে লঞ্চ হতে পারে। যেহেতু ৩১ অক্টোবর দীপাবলি উদযাপিত হবে, তাই আর তিন সপ্তাহ মতো সময় হাতে আছে।

রিপোর্টে আরও বলা হয়েছে, ফাইন্ড এক্স৭ বেস মডেলটি দু'টি স্টোরেজ কনফিগারেশন ও হাই-এন্ড এক্স৭ প্রো সিঙ্গেল স্টোরেজ অপশনে বাজারে আসবে। স্ট্যান্ডার্ড মডেলটি ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজের মধ্যে বেছে নেওয়া যাবে। অন্যদিকে, প্রো সংস্করণ মিলবে ১৬ জিবি + ৫১২ জিবি অপশনে।

এই বছর Oppo Find X8 সিরিজে একাধিক আপগ্রেড ও ইমপ্রুভমেন্ট থাকবে। ব্যবহার করা হবে অত্যাধুনিক MediaTek Dimensity 9400 প্রসেসর। এটি খুব সম্প্রতি লঞ্চ হয়েছে। Find X8 Pro ডেডিকেটেড ক্যামেরা বাটন অফার করতে পারে, ঠিক iPhone 16 সিরিজের মতো।

Similar News