Royal Enfield Hunter 350 Spotted Testing: রয়্যাল এনফিল্ড হান্টারের নতুন ভার্সন বাজারে আসছে, এলইডি হেডলাইট সহ থাকছে গুরুত্বপূর্ণ আপডেট

Royal Enfield Hunter 350 Spotted Testing - রয়্যাল এনফিল্ড হান্টার ৩৫০ হবে ৩৪৯ সিসির, এয়ার-কুল্ড, সিঙ্গেল-সিলিন্ডার ইঞ্জিন দ্বারা চালিত হবে, যা ২০.২ হর্সপাওয়ার এবং ২৭ নিউট্রন মিটার টর্ক উৎপন্ন করতে সক্ষম।

Update: 2024-10-25 09:05 GMT

Royal Enfield Hunter 350 বর্তমানে ভারতের পাশাপাশি বিশ্বের বিভিন্ন প্রান্তে বিক্রি হচ্ছে। অল্প সময়ের মধ্যেই বিপুল জনপ্রিয় হয়ে উঠেছে নিও রেট্রো স্টাইলের এই রোডস্টার মোটরসাইকেল। বর্তমানে তাদের দ্বিতীয় সর্বাধিক বিক্রিত বাইক এটি। সংস্থার বেস্ট সেলিং মডেল Classic 350 সেপ্টেম্বরে নতুন অবতারে লঞ্চ হয়েছে। এবার একই পথ অনুসরণ করে Hunter 350 এর আপডেটেড ভার্সন বাজারে আসতে চলেছে।

নতুন রয়্যাল এনফিল্ড হান্টারে কী পরিবর্তন থাকছে

নতুন হান্টার ৩৫০ এর ব্যাক সাসপেনশন নিয়ে বিভিন্ন অভিযোগ ছিল ব্যবহারকারীদের। তাই রাইড আরও আরামদায় করতে নয়া মডেলের শক অ্যাবজর্ভার আপগ্রেড করা হয়েছে বলে অনুমান করা হচ্ছে। কারণ বাইকটির টেস্ট ভার্সনে প্রোগ্রেসিভ স্প্রিং থাকতে দেখা গিয়েছে, যেখানে বর্তমান মডেলে লিনিয়ার স্প্রিং বর্তমান।

বাজার চলতি রয়্যাল এনফিল্ড হান্টার ৩৫০ রিয়ার সাসপেনশনের ট্রাভেল ১০২ মিমি এবং সিটের উচ্চতা ৭৯০ মিমি। ওজন ১৮১ কেজি (কার্ব)। নতুন স্প্রিং ব্যবহারের ফলে ট্রাভেল ও সিটের উচ্চতায় কোনও পরিবর্তন আসে কিনা, সেটাই এখন দেখার বিষয়। বাইকটির আরেকটি আপডেট হল, নতুন এলইডি হেডলাইট।

 

নতুন হেডল্যাম্পটি একই ইউনিট বলে মনে হচ্ছে। অন্যান্য রয়্যাল এনফিল্ড মোটরসাইকেল যেমন ইন্টারসেপ্টরে দেখা যায়। নতুন এলইডি হেডলাইট বাইকটির ছোট হ্যালোজেন হেডলাইটকে প্রতিস্থাপন করে আরও ভাল আলোকসজ্জা প্রদান করবে। এছাড়া, হান্টার ৩৫০ এর নতুন সংস্করণে আর কোনও আপগ্রেড চোখে পড়েনি।

বাইকটি আগের মতোই, ৩৪৯ সিসির, এয়ার-কুল্ড, সিঙ্গেল-সিলিন্ডার ইঞ্জিন দ্বারা চালিত হবে, যা ২০.২ হর্সপাওয়ার এবং ২৭ নিউট্রন মিটার টর্ক উৎপন্ন করতে সক্ষম। ইঞ্জিনটি পাঁচ গতির গিয়ারবক্সের সাথে যুক্ত। নতুন ভার্সনে একঝাঁক ফ্রেশ কালার অপশনে যোগ হতে পারে। উল্লেখ্য, হান্টার ৩৫০ এর দাম ১.৫০ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

Tags:    

Similar News