Royal Enfield Interceptor Bear 650: দিওয়ালির পরেই বড় ধামাকা, ক্রেতাদের মন জয়ে 5 নভেম্বর আসছে Royal Enfield-এর নতুন বাইক

Royal Enfield Interceptor Bear 650 Launch Date November 5 - রয়্যাল এনফিল্ডের তরফে রয়্যাল এনফিল্ড ইন্টারসেপ্টর বিয়ার ৬৫০-এর টিজার প্রকাশ করা হয়েছে। টিজার থেকে জানা গিয়েছে, এটি ৫ই নভেম্বর আত্মপ্রকাশ করবে।

Update: 2024-10-27 05:42 GMT

অনলাইনে Royal Enfield কোম্পানির নতুন মডেল, Interceptor Bear 650-এর ছবি ফাঁস হয়ে সম্প্রতি হইচই পড়ে গিয়েছিল। এবার জল্পনার অবসান ঘটিয়ে রয়্যাল এনফিল্ডের তরফে মোটরসাইকেলটির টিজার প্রকাশ করা হয়েছে। টিজার থেকে জানা গিয়েছে, এটি ৫ই নভেম্বর আত্মপ্রকাশ করবে। Interceptor Bear 650 সংস্থার Interceptor এবং Continental GT মডেল দুটির মাঝখানে অবস্থান করবে বলে মনে হচ্ছে। এখনও লঞ্চ ডেট ঘোষণা না হলেও, বাইকটি এই বছর মোটোভার্স ইভেন্টে রিলিজ হওয়ার সম্ভাবনা আছে।

Royal Enfield Interceptor Bear 650 উন্মোচিত হবে নভেম্বরে

টিজারে রয়্যাল এনফিল্ড ইন্টারসেপ্টর বিয়ার ৬৫০-এর একঝলক দেখানো এবং এগজস্ট নোট ছাড়া বেশি কিছু প্রকাশ হয়নি। এটি কোম্পানির প্রথম ৬৫০ সিসির মোটরসাইকেল হবে, যা টু-ইন-ওয়ান এগজস্টের সঙ্গে আসবে। তবে ইঞ্জিনে নতুনত্ব থাকছে না। এনফিল্ডের অন্যান্য ৬৫০ সিসি মডেলগুলির মতো এতে ৬৪৭ সিসি, প্যারালাল-টুইন ইঞ্জিন থাকছে।

ইঞ্জিন স্পেসিফিকেশন

এয়ার-অয়েল কুল্ড সিস্টেম ও ২৭০ ডিগ্রি ক্রাঙ্ক ব্যবহার করে ইঞ্জিনটি ৪৬.৪ হর্সপাওয়ার এবং ৫২.৩ এনএম টর্ক উৎপাদন সক্ষম হবে। সিক্স স্পিড গিয়ারবক্স এবং স্লিপ ও অ্যাসিস্ট ক্লাচের সঙ্গে লিঙ্ক করা থাকবে এই ইঞ্জিন। তবে ভাল পারফরম্যান্সের জন্য পরিচিত হলেও, থার্ড গিয়ারে ইঞ্জিনের ব্যর্থতা সর্বজনবিদিত। তাই রয়্যাল এনফিল্ড নতুন মডেলে সমস্যাটি মেটাবে বলে আশা করা যায়।

হার্ডওয়্যার

ইন্টারসেপ্টর ৬৫০-এর চ্যাসিসটিই শেয়ার করা হবে ইন্টারসেপ্টর বিয়ার ৬৫০-এর সঙ্গে। তবে সাসপেনশন সেটআপ আলাদা হতে পারে। এটি আরও ট্রাভেল অফার করবে বলে আশা করা হচ্ছে। সামনে আপসাইড ডাউন ফর্ক এবং পিছনে টুইন শক অ্যাবজর্ভার থাকবে। স্ক্র্যাম্বলার বাইক হওয়ার কারণে এতে ডুয়াল পারপাস টায়ার সহ স্পোকযুক্ত চাকা মিলবে। রয়্যাল এনফিল্ড এখন প্রায় প্রতিটি মডেলে এলইডি হেডল্যাম্প রাখছে। তাই ইন্টারসেপ্টর বিয়ার ৬৫০-এর ক্ষেত্রেও তার অন্যথা হবে না বলে আশা করা যায়।

Tags:    

Similar News