কালীপুজোয় ঘুরুন স্পোর্টস বাইকে, ক্রেতাদের উদ্দীপনা বাড়িয়ে বড় ঘোষণা Triumph এর

Update: 2024-10-19 10:18 GMT

Triumph আগস্টে তাদের বহু প্রতীক্ষিত সুপারস্পোর্টস বাইক, Daytona 660 ভারতে নিয়ে এসেছিল। এদেশে লিজেন্ডারি ডেটোনার এই নতুন মডেল ৯.৭২ লক্ষ টাকায় লঞ্চ হয়েছিল (এক্স-শোরুম)। ক্রেতাদের অপেক্ষার অবসান ঘটিয়ে এবার হাই-পারফরম্যান্স এই বাইকের ডেলিভারি শুরু হল।

মুম্বইয়ে সংস্থার একটি শোরুম থেকে এক ক্রেতার হাতে চাবি তুলে দেওয়ার ছবি প্রকাশ করা হয়েছে। জানিয়ে রাখি,Tiger Sport 660 এবং Trident 660 বাইকের প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে এসেছে এটি। স্নোডোনিয়া হোয়াইট, স্যাটিন গ্রানাইট, ও কার্নিভাল রেড কালার অপশনের মধ্যে ডেটোনা বেছে নেওয়া যাবে।

ট্রাইডেন্ট ও টাইগার স্পোর্টসে উপস্থিত ৬৬০ সিসির ইনলাইন থ্রি-সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে Daytona 660 মডেলে। তবে ডেটোনায় ইঞ্জিনটির ক্ষমতা বেশি। এটি ১১,২৫০ আরপিএম গতিতে ৯৫ হর্সপাওয়ার ও ৮,২৫০ আরপিএম গতিতে ৬৯ এনএম টর্ক উৎপন্ন করবে। সাসপেনশনের জন্য সামনে ৪১ মিমি ইউএসডি ফ্রন্ট ফর্ক এবং পিছনে প্রিলোড অ্যাডজাস্টমেন্ট সহ Showa মোনোশক মিলবে।

Triumph Daytona 660-এর উল্লেখযোগ্য ফিচার্সের মধ্যে রয়েছে, টুইন ডিস্ক ব্রেক, অল-এলইডি লাইটিং, সিক্স স্পিড গিয়ারবক্স, ডুয়াল চ্যানেল এবিএস, ব্লুটুথ কানেক্টিভিটি ও টার্ন বাই নেভিগেশন সহ টিএফটি কালার ডিসপ্লে, তিনটি রাইডিং মোড, মাল্টিপ্লেট স্লিপার ক্লাচ, প্রভৃতি।

Tags:    

Similar News