লক্ষ্মীবারে Triumph Scrambler 400X-এর নতুন ভার্সন সস্তায় লঞ্চ হল, কিনবেন নাকি

Update: 2024-10-17 07:05 GMT

Triumph Motorcycles India উৎসবের মেজাজ থাকতে থাকতে Scrambler 400X মডেলটির জন্য একটি নতুন কালার অপশন লঞ্চ করেছে। একে পার্ল মেটালিক হোয়াইট নাম দিয়েছে সংস্থা। এটি আগের তিনটি রঙের সাথে কিনতে পাওয়া যাবে। যেগুলি হল ফ্যান্টম ব্ল্যাক/সিলভার আইস, ম্যাট খাকি গ্রিন/ফিউশন হোয়াইট ও কার্নিভাল রেড/ফ্যান্টম ব্ল্যাক।

Triumph Scrambler 400X-এর ফুয়েল ট্যাঙ্কে পার্ল মেটালিক হোয়াইট কালার দেখা যায়। সঙ্গে একটি কালো স্ট্রাইপ আছে যা ট্যাঙ্কের উপর থেকে নিচের দিকে চলে। বাদামী সিটের সঙ্গে এই কালার কম্বিনেশন ভাল মানিয়েছে। তবে কালার আপডেট ছাড়া বাইকটিতে আর কোনও পরিবর্তন করেনি ট্রায়াম্ফ।

Scrambler 400X আগের মতোই ৩৯৮.১৫ সিসি, লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিনের সঙ্গে পাওয়া যাবে। এটি থেকে ৮,০০০ আরপিএম গতিতে ৩৯.৫ বিএইচপি ও ৬,৫০০ আরপিএমে ৩৭.৫ এনএম টর্ক উৎপন্ন হবে। সঙ্গে সিক্স স্পিড গিয়ারবক্স উপলব্ধ। সিটি কমিউটিং ও হাইওয়ে ক্রুজিং, উভয় ক্ষেত্রে পারদর্শী এই মোটরসাইকেল।

ট্রায়াম্ফের এই বাইকটি হাইব্রিড টিউবুলার পেরিমিটার ফ্রেমের উপর নির্মিত। সাসপেনশনের জন্য সামনে ৪৩ মিমি ইউএসডি বিগ পিস্টন ফর্ক ও গ্যাস চার্জড মনোশক সাসপেনশন রয়েছে। ১৯ ইঞ্চি ফ্রন্ট ও ১৭ ইঞ্চি রিয়ার হুইলে ভর করে ছুটবে Scrambler 400X। শুনলে অবাক হবেন, নতুন কালার অপশন ২.৬৪ লক্ষ টাকায় (এক্স-শোরুম) লঞ্চ হয়েছে। অর্থাৎ দাম এক টাকাও বাড়েনি।

Tags:    

Similar News