Deepak Builders & Engineers IPO Allotment: দিপক বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স আইপিও-র অ্যালটমেন্ট স্ট্যাটাস চেক করে নিন

Deepak Builders & Engineers IPO Allotment GMP: দিপক বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স অ্যালটমেন্ট স্ট্যাটাস চেক করার জন্য আপনাকে KFin Technologies Limited এর ওয়েবসাইটে যেতে পারেন।

Update: 2024-10-25 03:10 GMT

Deepak Builders & Engineers IPO Allotment GMP: ভারতীয় শেয়ার মার্কেটে আরও একটি কোম্পানি লিস্টিং হতে চলেছে। আর এই কোম্পানির নাম দিপক বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স। গত ২১ অক্টোবর থেকে ২৩ অক্টোবর পর্যন্ত এর আইপিওতে বিনিয়োগ করার সুযোগ পেয়েছিল বিনিয়োগকারীরা। আর গতকাল থেকে অ্যালটমেন্ট দেওয়া শুরু হয়েছে। আগামী ২৮ অক্টোবর দিপক বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স শেয়ার বাজারে লিস্টিং হতে পারে। তার আগে বিনিয়োগকারীদের ডিম্যাট অ্যাকাউন্টে শেয়ার যোগ হয়ে যাবে।

দিপক বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স আইপিও | Deepak Builders & Engineers IPO

দিপক বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স আইপিও সামগ্রিকভাবে ৪০.৯৪ গুন সাবস্ক্রিপশন পেয়েছে। এরমধ্যে কোয়ালিফায়েড ইন্সটিটিউশনাল বিনিয়োগকারীরা ১৩.৯১ গুন সাবস্ক্রাইব করেছে। আর নন-ইন্সটিটিউশনাল বিনিয়োগকারীদের থেকে এসেছে ৮২.২৩ গুন সাবস্ক্রিপশন। যেখান রিটেল বিনিয়োগকারীরা ৩৮.৬৯ গুন সাবস্ক্রাইব করেছে। মার্কেট থেকে মোট ২৬০.০৪ কোটি টাকা তোলার লক্ষ্য রেখেছে দিপক বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স। এরমধ্যে ফ্রেশ শেয়ার থেকে ২১৭.২১ কোটি টাকা ও অফার ফর সেল শেয়ার থেকে বাকি অর্থ তোলা হবে।

দিপক বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স আইপিও জিএমপি | Deepak Builders & Engineers IPO GMP

শেষ দিনে অর্থাৎ ২৩ অক্টোবর দিপক বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স আইপিওতে কোয়ালিফায়েড ইন্সটিটিউশনাল বিনিয়োগকারীরা ১৩.৯১ গুন সাবস্ক্রাইব করার পর গ্রে মার্কেটে এর দাম বাড়তে থাকে। আজ ২৫ অক্টোবর এর গ্রে মার্কেট প্রাইস ৫০ টাকা। এর প্রাইস ব্যান্ড ছিল ১৯২ টাকা থেকে ২০৩ টাকা প্রতি শেয়ার। সেক্ষেত্রে দিপক বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স ২৫৩ টাকায় লিস্টিং হতে পারে। অর্থাৎ বিনিয়োগকারীরা ২৪.৬৩ শতাংশ লাভ পেতে পারে।

জানিয়ে রাখি, আইপিওতে রিটেল বিনিয়োগকারীদের কমপক্ষে ৭৩টি শেয়ার কিনতে হতো। এরজন্য মোট ১৪,০১৬ টাকা খরচ পড়বে। আসুন আপনি যদি দিপক বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স আইপিওতে বিনিয়োগ করে থাকেন তাহলে অ্যালটমেন্ট পেলেন কিনা দেখে নেওয়া যাক।

দিপক বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স অ্যালটমেন্ট স্ট্যাটাস কীভাবে চেক করবেন | Deepak Builders & Engineers IPO Allotment Check

১) দিপক বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স অ্যালটমেন্ট স্ট্যাটাস চেক করার জন্য আপনাকে KFin Technologies Limited এর ওয়েবসাইটে যেতে পারেন।

২) এবার ড্রপবক্স থেকে আইপিও-র নাম বেছে নিতে হবে।

৩) এরপর প্যান নম্বর, ডিম্যাট অ্যাকাউন্ট নম্বর বা অ্যাপ্লিকেশন নম্বর এন্টার করতে হবে।

৪) তারপর ক্যাপচা এন্টার করে 'সাবমিট' বাটনে ক্লিক করতে হবে। নীচে আপনি আইপিও পেয়েছেন কিনা তা দেখতে পাবেন।

(মনে রাখবেন: প্রতিবেদনে উল্লেখিত সমস্ত তথ্য পাঠকদের জানানোর উদ্দেশ্যে দেওয়া হয়েছে। Techgup.com কখনও কাউকে বাজারে অর্থ বিনিয়োগ করার জন্য পরামর্শ দেয় না। অর্থ বিনিয়োগের আগে সর্বদা বিশেষজ্ঞের পরামর্শ নিন। মনে রাখবেন শেয়ার বাজারে বিনিয়োগ করা ঝুঁকি সাপেক্ষ।)

Tags:    

Similar News