Waree Energies IPO GMP Allotment Today: ওয়্যারি এনার্জিস আইপিও বিশাল লাভ দেবে, অ্যালটমেন্ট স্ট্যাটাস চেক করুন

Waree Energies IPO GMP Allotment Today and Check - ওয়্যারি এনার্জিস আইপিও জিএমপি প্রাইস ব্যান্ড ছিল ১৪২৭ থেকে ১৫০৩ টাকা। আজ সকাল ১০টা পর্যন্ত এর গ্রে মার্কেট প্রাইস বা জিএমপি হল ১৫৯০ টাকা। অর্থাৎ ওয়্যারি এনার্জিস এর এক একটি শেয়ার লিস্টিং হতে পারে ৩০৯৩ টাকায়।

Update: 2024-10-25 05:56 GMT

Waree Energies IPO Today GMP Allotment: ওয়্যারি এনার্জিস এর আইপিও নিয়ে প্রত্যাশা তুঙ্গে বিনিয়োগকারীদের। গ্রে মার্কেট প্রাইস বা জিএমপি দেখে বলা যায় ১০০ শতাংশ রিটার্ন দিতে পারে ভারতের অন্যতম সোলার প্রস্তুতকারক সংস্থার এই আইপিও। গতকাল ছিল ওয়্যারি এনার্জিস এর অ্যালটমেন্ট ডেট। আর আজ থেকে বিনিয়োগকারীরা অ্যালটমেন্ট না পেলে রিফান্ড পেতে শুরু করবেন। আবার ২৫ অক্টোবর থেকে ডিম্যাট অ্যাকাউন্টে ওয়্যারি এনার্জিস এর শেয়ার ক্রেডিট হতে শুরু করবে। আগামী ২৮ অক্টোবর আইপিওটি শেয়ার মার্কেটে লিস্টিং হতে পারে।

১০০ শতাংশ রিটার্ন দিতে পারে ওয়্যারি এনার্জিস এর আইপিও

সবমিলিয়ে ওয়্যারি এনার্জিস এর জন্য ২,০২,৫৬,২০৭ টি শেয়ার ছাড়া হয়েছে। যেখানে আইপিওর মাধ্যমে ১,৬০,৯১,৬১,৭৪১ টি শেয়ারের জন্য বিড করা হয়েছে। আর মোট ২,৪১,৮৫৭ কোটি টাকার বিড করা হয়েছে। যেখানে এই আইপিওর মোট সাইজ ৪,৩২১.৪৪ কোটি টাকা।কোয়ালিফায়েড ইন্সটিটিউশনাল বিনিয়োগকারীরা (২১৫ গুণ), নন ইন্সটিটিউশনাল বিনিয়োগকারীরা (৬৫ গুণ) এবং রিটেল বিনিয়োগকারীরা (১১ গুণ), সবাই ওয়্যারি এনার্জিস এর আইপিও -তে বিনিয়োগ করেছে। যেকারণে বাজারে এর ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে।

ওয়্যারি এনার্জিস আইপিও জিএমপি (Waaree Energies IPO GMP)

ওয়্যারি এনার্জিস আইপিওর প্রাইস ব্যান্ড ছিল ১৪২৭ থেকে ১৫০৩ টাকা। আজ সকাল ১০টা পর্যন্ত এর গ্রে মার্কেট প্রাইস বা জিএমপি হল ১৫৯০ টাকা। অর্থাৎ ওয়্যারি এনার্জিস এর এক একটি শেয়ার লিস্টিং হতে পারে ৩০৯৩ টাকায়। অর্থাৎ বিনিয়োগকারীদের ১০৫.৭৯ শতাংশ লাভ হতে পারে। গতকালও ওয়্যারি এনার্জিস আইপিওর গ্রে মার্কেট প্রাইস বা জিএমপি একই ছিল।

ওয়্যারি এনার্জিস আইপিও অ্যালটমেন্ট স্ট্যাটাস চেক কীভাবে করবেন | Waaree Energies IPO Allotment Status

* লিংক ইনটাইম ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে আপনি ওয়্যারি এনার্জি আইপিও অ্যালটমেন্ট স্ট্যাটাস চেক করতে পারবেন। এরজন্য নীচের লিঙ্কে ক্লিক করুন - (https://linkintime.co.in/initial_offer/public-issues.html)

* এরপর ড্রপডাউন মেনু থেকে ওয়্যারি এনার্জিস আইপিও বেছে নিতে হবে।

* এবার প্যান নম্বর, ডিম্যাট অ্যাকাউন্ট নম্বর বা অ্যাপ্লিকেশন নম্বর দিয়ে এবং ক্যাপচা এন্টার করে আইপিও পেয়েছেন কিনা চেক করতে পারবেন।

ওয়্যারি এনার্জিস আইপিও অ্যালটমেন্ট স্ট্যাটাস KFin Technologies Limited এর মাধ্যমে কীভাবে চেক করবেন?

১) ওয়্যারি এনার্জিস আইপিও অ্যালটমেন্ট স্ট্যাটাস আপনি KFin Technologies Limited এর ওয়েবসাইট থেকেও চেক করতে পারবেন।

২) এরজন্য ওয়েবসাইটে যাওয়ার পর ড্রপবক্স থেকে আইপিও-র নাম বেছে নিতে হবে।

৩) এরপর প্যান নম্বর, ডিম্যাট অ্যাকাউন্ট নম্বর বা অ্যাপ্লিকেশন নম্বর এন্টার করতে হবে।

৪) তারপর ক্যাপচা এন্টার করে 'সাবমিট' বাটনে ক্লিক করতে হবে। নীচে আপনি আইপিও পেয়েছেন কিনা তা দেখতে পাবেন।

(মনে রাখবেন: প্রতিবেদনে উল্লেখিত সমস্ত তথ্য পাঠকদের জানানোর উদ্দেশ্যে দেওয়া হয়েছে। Techgup.com কখনও কাউকে বাজারে অর্থ বিনিয়োগ করার জন্য পরামর্শ দেয় না। অর্থ বিনিয়োগের আগে সর্বদা বিশেষজ্ঞের পরামর্শ নিন। মনে রাখবেন শেয়ার বাজারে বিনিয়োগ করা ঝুঁকি সাপেক্ষ।)

Tags:    

Similar News